সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৮:৩৪ পূর্বাহ্ন

অতি বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন

অতি বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:টানা বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকা পানিতে পানিতে তলিয়ে গেছে। এতে বিপর্যস্ত হয়ে পড়ে নগরীর জনজীবন। সীমাহীন দুর্ভোগে পড়েন নগরবাসী। শুক্রবার সকাল থেকেই অঝোড় ধারায় বৃষ্টি নামে। তা চলে তিন ঘন্টারও বেশি সময়। এখন থেকে থেকে হালকা বৃষ্টি হচ্ছে। আপাতত ঘনকালো আকাশ পরিষ্কার হওয়ার কোনো আভাস নেই বলে আবহাওয়া অফিস জানিয়েছে।

প্রচন্ড বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন এলাকা কোথাও হাঁটু পানি আবার কোথাও কোমর সমান পানিতে তলিয়ে গেছে।
যথাযথ পয়ঃনিষ্কাশন ব্যবস্থার অভাবে সরে যেতে পারছে না বৃষ্টির পানি। রাজধানীর রাজারবাগ, পল্টন, নয়াপল্টন, মতিঝিল, বঙ্গভবন এলাকা, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজতুরী বাজার, কারওয়ান বাজার, মনিপুরী পাড়া, কাজীপাড়া, বেগম রোকেয়া সরণিসহ বেশ কয়েকটি এলাকায় রাস্তাাঘাটসহ গোটা শহরের নিম্নাঞ্চলে দেখা দিয়েছে জলাবদ্ধতা। রাস্তায় তীব্র যানজট ও গণপরিবহণের সঙ্কটের কারণে বহু নগরবাসীকে হেঁটে হেঁটে গন্তব্যে পৌঁছাতে দেখা গেছে। অনেককে কাকভেজা হয়ে রাস্তার মোড়ে তীব্র বিরক্তি নিয়ে বাসের জন্য অপেক্ষা করতে দেখা যায়।
আবহাওয়া অধিদপ্তরের কর্মকর্তা আব্দুর রহমান গণমাধ্যমকে জানান, দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত ঢাকায় ৪৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এছাড়াও, রংপুর, ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রাম, বরিশাল এবং খুলনাসহ দেশের অনেক জায়গায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হয়েছে। আগামী দু-একদিনের মধ্যে এই বৃষ্টিপাত কমে যেতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ