শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৫:২৮ অপরাহ্ন

‘অত্যাচারের মুখে বিএনপি আরও শক্তিশালী হচ্ছে’

‘অত্যাচারের মুখে বিএনপি আরও শক্তিশালী হচ্ছে’

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:বিএনপি গত ১০ বছর ধরে ভয়াবহ নির্যাতনের মধ্যে আছে বলে মন্তব্য করেছেন বিএনপির সহ-আন্তার্জাতিক বিষয়ক সম্পাদক এবং মহিলা আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানা।

তিনি বলেন, সরকারের নানামুখী অত্যাচারে বিএনপি দিনদিন আরও বেশি শক্তিশালী হচ্ছে। সরকারের এত নির্যাতন-অত্যাচারের পর আজকের উপস্থিতি প্রমাণ করে নেতাকর্মীদের বিএনপির প্রতি প্রাণের টান কতবেশি। এই প্রাণের টান টাকা দিয়ে কেনা যায় না।

বৃহস্পতিবার দুপুর ২টায় ঢাকা থেকে তার গ্রামের বাড়ি সরাইলে যাওয়ার পথে আশুগঞ্জে হোটেল উজানভাটিতে যাত্রাবিরতিকালে সাংবাদকিদের সঙ্গে আলাপকালে ব্যারিস্টার রুমিন ফারহানা এসব কথা বলেন।

তিনি বলেন, নির্যাতিত মানুষের যে ঐক্য তা আমি আজকে বিএনপির মাঝে দেখছি। এই ঐক্যই বিএনপিকে জনগণের কাছে আরও গ্রহনযোগ্য করে তুলবে এবং ভবিষ্যতে বিএনপিকে দেশের জনগণ ক্ষমতায় বসাবে।

রুমিন ফারহানা বলেন, আমি একটিমাত্র অধিবেশন পেয়েছি। এই অধিবেশন চলাকালে আমি আমার নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির কথাসহ সব নেতাকর্মীর সমস্যা নিয়ে কথা বলেছি। ভবিষ্যতে আরও বলব।

তিনি বলেন, সরকারের অত্যাচার নির্যাতনের ফলে জনগণের মাঝে একটা ক্ষোভ তৈরি হয়েছে। এই ক্ষোভের বিষ্ফোরণ যেদিন ঘটবে সেদিন সরকার আর টিকে থাকত পারবে না।

এর আগে বিএনপির সংরক্ষিত মহিলা আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানাকে ভৈরব টোল প্লাজা থেকে একটি বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে বিএনপি, যুবদল এবং ছাত্রদলের নেতাকর্মীরা আশুগঞ্জে নিয়ে আসনে।

আশুগঞ্জে হোটেল উজানভাটিতে মহিলা আসনের এমপি ব্যারিস্টার রুমিন ফারহানাকে ফুলের তোড়া দিয়ে শুভচ্ছো জানান বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে আশুগঞ্জের হোটেল উজানভাটির হলরুমে তিনি নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভা করেন এবং নেতাকর্মীদের খোঁজখবর নেন।

এ সময় আশুগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি ডাক্তার ইদ্রিস হাসান, যুগ্ম সম্পাদক নুর আলম, প্রচার সম্পাদক মো. হাবিবুর রহমান, আশুগঞ্জ উপজেলা যুবদলের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি মো. ফায়জুর রহমান, যুবদল নেতা রোজোয়ান রাসেল, মো.জসিম উদ্দিন, ছাত্রদল নেতা মো. তোফাজ্জল, হিমেল, মো. শামীম, রিফাতুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

যাত্রাবিরতি শেষে নেতাকর্মীরা মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে নারী আসনের এমপি ব্যারিষ্টার রুমিন ফারহানাকে সরাইল পৌঁছে দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ