বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৬:২৯ পূর্বাহ্ন

‘অনেকেই কেয়ামত থেকে কেয়ামতের সঙ্গে নোলকের তুলনা করছেন’

‘অনেকেই কেয়ামত থেকে কেয়ামতের সঙ্গে নোলকের তুলনা করছেন’

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:চিত্রনায়িকা ববি। আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ছবি ‘নোলক’। সম্প্রতি অনলাইনে প্রকাশিত ছবির টিজার ও গান দর্শকের মধ্যে সাড়া ফেলছে। এ ছবি ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে

চার বছর পর আসছে ঈদে আপনার কোনো ছবি মুক্তি পেতে যাচ্ছে। কেমন লাগছে?

এ মুহূর্তে বলা কঠিন চার বছর পর এই ঈদে আমার ছবি মুক্তি পাওয়া নিয়ে কতটা আনন্দিত। ভালো লাগছে, এটুকু বলতে পারি; কিন্তু অনুভূতিটা বোঝাতে পারব না। ঈদের ছবি মানে সিনেমা হলগুলোয় দর্শকের উপচেপড়া ভিড়। বছরের অন্যান্য সময় এত ভিড় চোখে পড়ে না। এ জন্য আমার মতো অনেক অভিনেতা-অভিনেত্রী চায়, ঈদ উৎসবে তাদের ছবি মুক্তি পাক। নানা কারণে গত চার বছর কোনো ঈদে আমার ছবি মুক্তি পায়নি। এবার ‘নোলক’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। দীর্ঘ খরার পর একাপশলা বৃষ্টির মতো এই প্রাপ্তি।

ক্যামেরার সামনে ও পেছনের সবাই ‘নোলক’ ছবির সাফল্য নিয়ে আশাবাদী। এ ছবি নিয়ে সবার এত আশাবাদী হয়ে ওঠার কারণ কী?

গল্প, চরিত্র থেকে শুরু করে বড় বাজেটের এ ছবির নির্মাণের প্রতিটি ধাপে নতুনত্ব চোখে পড়বে। কাহিনীতে প্রেম-রোমাঞ্চ, কমেডি, অ্যাকশন- সবই আছে। আমরা যারা এ ছবিতে কাজ করেছি, তাদের সবারই বিশ্বাস, ‘নোলক’ একই সঙ্গে দর্শকদের হাসাবে ও কাঁদাবে। আমার অভিনয় ক্যারিয়ারের ভিন্ন ধরনের ছবি এটি। এ জন্য সাফল্য নিয়ে অন্যান্য ছবির চেয়ে প্রত্যাশা একটু বেশি।

সম্প্রতি ছবির টিজার ও গান প্রকাশ পেয়েছে। কেমন সাড়া পাচ্ছেন?

ইউটিউবে ছবির টিজার প্রকাশের পর থেকেই দারুণ সাড়া পাচ্ছি। অনেকে আলোড়ন সৃষ্টিকারী ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির সঙ্গে ‘নোলক’ ছবির তুলনা করছেন। যদিও আমি তুলনায় যেতে চাই না, তবু দর্শকের এসব মন্তব্য, প্রতিক্রিয়া এবং ছবি নিয়ে কৌতূহল দেখে আমি অভিভূত।

কলকাতায় ‘রক্তমুখী নীলা’ ছবিতে অভিনয়ের কথা বলেছিলেন। কাজ কতদূর এগোলো?

ছবির শুটিং প্রায় শেষ। যেটুকু কাজ বাকি আছে তা ঈদের পর শেষ করব। এ ছবির চরিত্রে দর্শক নতুন এক ববিকে আবিস্কার করবেন বলে আমার ধারণা। গল্পে ভিন্নতা আছে। সেই সঙ্গে পরিচালক জয়দীপ মুখার্জির কাজে যত্নের ছাপ খুঁজে পাবেন দর্শক। এতে আমার বিপরীতে সব্যসাচী মিশ্রকে দেখতে পাবেন। কলকাতায় এটা আমার প্রথম ছবি হলেও কাজের অভিজ্ঞতা ছিল দারুণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ