সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫৯ অপরাহ্ন

অভিনয় ছাড়লেন মনোজ!

অভিনয় ছাড়লেন মনোজ!

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:‘আমি চাকুরী ছেরে দিয়েছি এবং আমি আর কোনদিন শুটিং করব না সিদ্ধান্ত নিয়েছি। আজকে রাতে সারাজীবনের জন্য রাধানগরে আমার বাবা মায়ের কাছে ফিরে যাচ্ছি আর কোনদিন ফিরব নাহ। আপাত সিদ্ধান্ত নিয়েছি। কারন বাবা মায়ের আমাকে দরকার। আমি আর কিচ্ছু চাই নাহ্।’ ফেসবুকে এমন স্ট্যাটাসের মাধ্যমে অভিনয় ও শিক্ষকতা ছেড়ে দেয়ার খবর জানালেন টিভি অভিনেতা মনোজ কুমার।

টিভি পর্দার তরুণ অভিনেতা মনোজ কুমার। সম্প্রতি সময়ে বেশ কিছু নাটকে অভিনয় করে নজর কেড়েছেন তিনি। হয়েছেন প্রশংসিতও। অভিনয় আর শিক্ষকতা একসঙ্গেই চালিয়ে যাচ্ছিলেন। ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে শিক্ষকতা করছেন তিনি।

কিন্তু হুট করেই অভিনয় ও শিক্ষতা ছেড়ে দেয়ার কারণ কী? প্রশ্ন রাখা হয় তার কাছে। সমকাল অনলাইনকে তিনি জানান, এ বিষয়ে এখন আর কিছু বলতে চাচ্ছিনা। ফেসবুকে যা বলেছি ওইটাই। আমি মনে করি এখন আমার বাবা-মার কাছে থাকা বেশি প্রযোজন। আমাকেও তাদের বেশি প্রয়োজন। আর শুটিং করছিনা। বাবা মায়ের কাছে চলে যাচ্ছি।

তবে কিছু একটা যে ঘটেছে সেটা তার কথায় ইঙ্গিত ছিলো। সেটা আপাতত বলতে নারাজ তিনি। তবে প্রকাশ হবে শিগগিই এমন আশ্বাসও পাওয়া গেছে মনোজের কাছ থেকে।

মনোজ কুমার প্রামাণিক ২০০৮ সালে সহকারী পরিচালক হিসেবে মিডিয়া জীবন শুরু কনেন। এরপর ২০১৪ সাল থেকে যুক্ত হয়েছেন নিয়মিত অভিনয়ে। মনোজ অভিনীত আলোচিত নাটকের মধ্যে অন্যতম ‘ফুল ফোটানোর খেলা’ ও ‘কথা হবে তো?’। টিভি পর্দায় বিজ্ঞাপন ও স্বল্পদৈর্ঘ্য ছবিতেও মনোজের উপস্থিতি চোখে পড়ে। তিনি অভিনয় করেছেন মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘স্যাটারডে আফটারনুন’ চলচ্চিত্র ও অমনিবাস ছবি ‘ইতি তোমারই ঢাকা’য়। অভিনেতা নাম লিখিয়েছেন নির্মাতা নূরুল আলম আতিকের নতুন ছবি মানুষের বাগানেও।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ