সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৫৯ পূর্বাহ্ন

অস্কার পরবর্তী পার্টিতে নিক-প্রিয়াঙ্কার খুনসুটি

অস্কার পরবর্তী পার্টিতে নিক-প্রিয়াঙ্কার খুনসুটি

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয় করেছেন- ‘ডন’, ‘বাজিরাও মাস্তানি’, ‘মেরি কম’ ও ‘বারফি’র মতো ব্লকবাস্টার ছবিতে। শুধু বলিউড নয়, পাশাপাশি হলিউড ইন্ডাস্ট্রিতেও বাজিমাত করেছেন পিসি।

এরই ধারাবাহিকতায় গত দুই বছর অস্কারসহ বেশ কয়েকটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের লালগালিচায় হাঁটতে দেখা গেছে বলিউডের এই সুন্দরীকে। কিন্তু এ বছর অস্কারের লালগালিচায় পা মাড়াতে দেখা যায়নি ‘দেশি গার্ল’খ্যাত এই তারকাকে। তবে অস্কার পরবর্তী পার্টিতে স্বামী নিক জোনাসকে নিয়ে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা।

অস্কার পরবর্তী পার্টির জন্য এলি সাবের ডিজাইন করা পোশাক বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া নিক পরেছিলেন নীল রঙা স্যুট-প্যান্ট।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে অস্কার পরবর্তী পার্টির বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন এই তারকা দম্পতি। যেখানে খুনসুটিতে মেতে উঠতে দেখা গেছে তাদের।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে ২৪ ফেব্রুয়ারি রাতে (বাংলাদেশ সময় ২৫ ফেব্রুয়ারি সকাল ৭টা) বসে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস তথা অস্কারের ৯১তম আসর। তবে এবার কোনও উপস্থাপক ছিলেন না।

প্রতি বছরের মতো এবারও সেরা ছবি, সেরা চলচ্চিত্র নির্মাতা, সেরা অভিনয়শিল্পী, সেরা প্রামাণ্যচিত্রসহ ২৪টি বিভাগে পুরস্কার প্রদান করেছে অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ