বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ১১:০৪ অপরাহ্ন

অ্যাপে টিকিট দিতে না পারা ব্যর্থতা: রেলমন্ত্রী

অ্যাপে টিকিট দিতে না পারা ব্যর্থতা: রেলমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, রেল সেবা অ্যাপস নির্মাণকারী প্রতিষ্ঠান সিএনএস যদি তার কাঙ্ক্ষিত সার্ভিস না দিতে পারে সেটা তাদের যেমন ব্যর্থতা, তা আমাদের জন্যও ব্যর্থতা।

বুধবার (২২ মে) সকালে রেলের অগ্রিম টিকিট পরিদর্শনকালে কমলাপুর রেলস্টেশনে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, রেল সেবা অ্যাপের মাধ্যমে যদি টিকিট কাটতে ব্যর্থ হয় তাহলে এর আমরা বিকল্প ব্যবস্থা রেখেছি। অ্যাপস এর মাধ্যমে পাঁচ দিন টিকিট দেওয়া হবে, পরে সেসব টিকিট সাধারণ মানুষ কিনতে না পারে সেগুলো আমরা ২৭ তারিখের পর থেকে কাউন্টারে দিয়ে দেব।

এদিকে মন্ত্রী দাবি করে বলেন, গতকাল ইন্টারনেটের মাধ্যমে টিকিট বিক্রি হয়েছে ১৪ হাজার ৭৫৪ টি। এর মধ্যে অ্যাপসের মাধ্যমে ৫ হাজার ২৪২ টি টিকিট বিক্রি হয়েছে।

মানুষ মোবাইলে অ্যাপের মাধ্যমে টিকিট কাটতে পারছে না এমন এক প্রশ্নের জবাবে মন্ত্রী আরো বলেন, সিএনএস দীর্ঘদিন যাবত রেলের সঙ্গে বিভিন্ন সার্ভিস দিয়ে আসছে। যদি কোনো গাফিলতি থাকে অবশ্যই আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

অগ্রিম টিকিট প্রসঙ্গে মন্ত্রী বলেন, রেলওয়ে বিভাগ ও রেলওয়ে মন্ত্রণালয় যাত্রীদের একটি নিরাপদ যাত্রা নিশ্চিত করতে পারে সেজন্য বিভিন্ন ধরনের কার্যক্রম গ্রহণ করার চেষ্টা করে এবারও তা করেছে। কমলাপুরে পশ্চিমাঞ্চলগামী ৯ টা কাউন্টার এ ট্রেনের অগ্রিম টিকেট প্রদান করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ