শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০১ পূর্বাহ্ন

আইপিএল ফাইনাল সালমান-ক্যাটরিনা

আইপিএল ফাইনাল সালমান-ক্যাটরিনা

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:ছবির সফলতার জন্য শুধু ভালো নির্মাণ হলেই চলে না। অন্তত সাম্প্রতিক সময়ে বিভিন্ন দেশের সিনেমা ইন্ডাস্ট্রির চালচিত্র দেখলে তারই প্রমাণ মেলে। বর্তমানে অনেকে ছবিকে ব্যবসা সফল করার জন্য বিভিন্ন পন্থা অবলম্বন করেন।

সে ধারাবাহিকতায় নির্মাতা থেকে শুরু করে কলাকুশলী- সবার কাছেই ছবির প্রচারণা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। অনেকে প্রচারণায় অভিনবত্ব দেখিয়ে দর্শককে ছবির প্রতি আকৃষ্ট করার চেষ্টা করেন। সে চিন্তা থেকেই এবার বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ নিয়েছেন অভিনব পদক্ষেপ। আগামী মাসের প্রথম সপ্তাহে মুক্তি পাচ্ছে এ দুই তারকা অভিনীত ছবি ‘ভারত’।

সে ছবির প্রচারণার জন্য এবার সঞ্চালকের চেয়ারে বসছেন তারা। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের দাবি, আজ ভারতের হায়দরাবাদে আইপিএল ফাইনালের আগে টিভি চ্যানেলে সম্প্রচারিত ক্রিকেট লাইভ অনুষ্ঠানে উপস্থাপনা করবেন তারকা জুটি সালমান ও ক্যাট। আইপিএলের মতো জনপ্রিয় টুর্নামেন্টের ফাইনালে উপস্থিত থেকে আরও বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছাতে চান তারা। তবে শুধুই ছবি নিয়ে কথা বলবেন না, ক্রিকেট সম্পর্কিত বিভিন্ন আলোচনায়ও অংশ নেবেন।

যদিও প্রথম দিকে, আইপিএলের এবারের আসরে ফাইনালের মাঠেই উপস্থিত থাকার কথা ছিল বলিউডের ভাইজানের। তার সঙ্গে অভিনেত্রী ক্যাটও থাকবেন বলে ভারতীয় ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে কথা বলেছিলেন ‘ভারত’ ছবির প্রযোজনার সঙ্গে যুক্ত কর্তাব্যক্তিরা।

কিন্তু নিরাপত্তার কথা চিন্তা করেই শেষ পর্যন্ত এই পরিকল্পনা বাতিল করা হয়। তবে ‘ভারত’ ছবি নিয়ে এ ধরনের অভিনব প্রচারণা নতুন নয়। কয়েকদিন আগে মুক্তি পাওয়া ‘অ্যাভেঞ্জার্স :এন্ডগেম’ এর সঙ্গেও জুড়ে দেওয়া হয়েছিল ‘ভারত’ এর ট্রেলার। এবার আইপিএলের প্রচার ভাইজানের ছবিকে কতটা সুবিধা করে দেয় তা সময়ই বলে দেবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ