রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৬:০৬ অপরাহ্ন

আইসিইউতে ভর্তি বাবা, আইপিএল খেলে যাচ্ছেন ছেলে

আইসিইউতে ভর্তি বাবা, আইপিএল খেলে যাচ্ছেন ছেলে

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বাবা। ভর্তি আছেন আইসিইউতে। অন্যদিকে আইপিএল খেলা। মনোস্থির করেছিলেন বাবার পাশে থাকতে। তবে তাতে সমর্থন দেননি অজয় প্যাটেল। ছেলে পার্থিব প্যাটেলকে বলেন খেলা চালিয়ে যেতে।

এবারের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছেন পার্থিব। দলের অবস্থা মোটেও ভালো নয়। ৬ ম্যাচের সবকটিতেই হেরেছে বিরাট বাহিনী। রয়েছে পয়েন্ট টেবিলের তলানিতে। এই পরিস্থিতিতে বাবার অসুস্থতা তাকে আরো পীড়া দিচ্ছে।

তবে দায়িত্ব-কর্তব্য পালনে পিছপা হচ্ছেন না পার্থিব। ম্যাচ শেষেই বাবাকে দেখতে উড়ে যাচ্ছেন আহমেদাবাদের হাসপাতালে। ফ্র‍্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট হওয়ায় ঘুরে বেড়াতে হচ্ছে এক রাজ্য থেকে আরেক রাজ্যে। এর মধ্যেই সময় করে নিচ্ছেন জন্মদাতার জন্য। সুযোগ করে দিচ্ছে বেঙ্গালুরু কর্তৃপক্ষও।

আইপিএল শুরুর আগেই ফেব্রুয়ারিতে নিজের বাবার শারীরিক অসুস্থতার খবর জানান পার্থিব। এক টুইটবার্তায় তিনি লেখেন, আমার পিতার জন্য প্রার্থনা করবেন। মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে তার।

এতদিনেও পার্থিবের বাবা অজয়ের শারীরিক অবস্থার উন্নতি হয়নি। ক্রমশই খারাপ থেকে খারাপতর হচ্ছে। কোমা থেকে বের হলেও আপাতত আইসিইউতে রয়েছেন তিনি।

সাবেক ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান বলেন, আমি প্রতিনিয়ত প্রার্থনা করছি। হঠাৎ করে যেন খারাপ খবর শুনতে না হয়।

তিনি বলেন, খেলার সময় ক্রিকেট ছাড়া মনে আর কিছুই থাকে না। তবে খেলা শেষ হলেই মন চলে যায় বাসায়। প্রতিটি দিন শুরু হয় বাবার শারীরিক সংবাদ দিয়ে। এরপর চিকিৎসকদের সঙ্গে কথা বলি। নিজে গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত নিই। আমার স্ত্রী ও মা বাড়িতেই আছেন। তবে কিছু সিদ্ধান্ত গ্রহণের সময়ে আমিই শেষ কথা বলি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ