সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৫:৩৯ পূর্বাহ্ন

আগুন দেয়া যুবককে ধরিয়ে দিতে ডিএমপির আহবান

আগুন দেয়া যুবককে ধরিয়ে দিতে ডিএমপির আহবান

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের গাড়িতে আগুন দেওয়া যুবককে ধরিয়ে দিতে আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

বুধবার (১৪ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৭টায় কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) ফেসবুক পেজে অগ্নিসংযোগকারী ব্যক্তির ছবি প্রকাশ করে এ আহ্বান জানানো হয়েছে। একই সঙ্গে তার বিষয়ে বিস্তারিত তথ্য চেয়েছে পুলিশের এই বিশেষ ইউনিট।

বিষয়টি নিশ্চিত করে সিটিটিসি’র উপকমিশনার মহিবুল ইসলাম খান বলেন, ‘পুলিশের গাড়িতে অগ্নিসংযোগকারী ওই ব্যক্তিকে আমরা খুঁজছি। নাগরিকদের অনুরোধ করছি, তার বিষয়ে কারো কাছে কোনও তথ্য থাকলে ডিএমপিকে উল্লেখিত নম্বরে জানান।’

বুধবার দুপুরের দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এসময় বিএনপি’র নেতাকর্মীরা পুলিশের গাড়ি ভাঙচুরসহ আগুন ধরিয়ে দেয়। বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের দুটি গাড়িতে আগুন দেওয়ার দৃশ্য গণমাধ্যমকর্মীদের ক্যামেরা ধরা পড়ে। তাতে দেখা যায়, হেলমেট পরা কালো রঙের শার্ট গায়ে এক যুবক একটি চেয়ার দিয়ে গাড়ির উপরে উঠে ভাঙচুর চালাচ্ছে। কয়েকজন বাঁশের লাঠি দিয়ে আঘাত করছে গাড়িতে। এরপর ম্যাচ দিয়ে একজনকে আগুন ধরিয়ে দিতে দেখা যায়। এরপর গাড়িটি জ্বলে ওঠে। এই যুবককের বিষয় তথ্য দিতে নাগরিকদের অনুরোধ করেছে ডিএমপি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ