সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১০:৪৩ পূর্বাহ্ন

আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ায় বিশ্বনাথ দলকে সংবর্ধনা

আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ায় বিশ্বনাথ দলকে সংবর্ধনা

নিউজটি শেয়ার করুন

বিশ্বনাথ প্রতিনিধি:: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ-সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম বলেছেন, সিলেটের মাঠে ময়দানে একসময় ফুটবল খেলা খুবই জনপ্রিয় ছিল। কিন্ত নব্বইয়ের দশক থেকে এক সময়য়ের সেই জনপ্রিয় ফুটবল খেলা বিশেষ করে সিলেট থেকে হারিয়ে যাবার উপক্রম ছিল। কিন্তু ক্রীড়াপ্রেমি বিশ্বনাথবাসীসহ সিলেট বিভাগের জেলা-উপজেলার খেলোয়াড়দের অংশগ্রহণে সেই ফুটবল আবারও জনপ্রিয়তা পাচ্ছে।

বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশনের খেলায়াড়দের জয়ের ধারা অব্যাহত রাখার আহবান জানিয়ে তিনি আরও বলেন, ‘আন্ত:উপজেলা মাহা-কাপ ফুটবল টুর্নামেন্ট’র আয়োজন করা হলে সকল প্রকার সহযোহীতার আশ্বাসও দেন তিনি।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রাতে স্থানীয় আলহেরা শপিংসিটির সামনে আবুল মাল আবদুল মুহিত আন্ত:উপজেলা ফুটবল টুর্নামেন্টে পরপর তিনবার চ্যাম্পিয়ন হওয়ায় সিলেটের বিশ্বনাথ উপজেলা দলকে দেয়া সংবর্ধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি জুয়েল আহমদের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার দিলসাদ আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য মাস্টার সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য ও উপজেলা যুবলীগ নেতা আলতাব হোসেন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়ানুরাগী ও সাংবাদিক রফিকুল ইসলাম জুবায়ের।

সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমকাল সিলেট ব্যুরো’র ফটো সাংবাদিক ইউসুফ আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সহ-সভাপতি আশিক আলী, সাধারণ-সম্পাদক রোহেল উদ্দিন, সদস্য কামাল মুন্না, বদরুল ইসলাম মহসিন, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, এমদাদুল হক মিলাদ, অসিত রঞ্জন দেব, নুর উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ