মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ১১:০৩ অপরাহ্ন

আন্দোলন কর্মসূচি সোহরাওয়ার্দীতে ঘোষণা হবে: ফখরুল

আন্দোলন কর্মসূচি সোহরাওয়ার্দীতে ঘোষণা হবে: ফখরুল

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,৭ দফা দাবি আদায়ের লক্ষ্যে সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা থেকে আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে বলে ।

সোমবার (৫ নভেম্বর) রাতে মতিঝিলে বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের চেম্বারে জোটের বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মির্জ ফখরুল বলেন,জাতীয় ঐক্যফ্রন্টে বৈঠকে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী তার দল নিয়ে জোটে যোগ দেওয়ায় তাকে ধন্যবাদ জানানো হয়েছে । তাকে ঐক্যফ্রন্টে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা মনে কারি কাদের সিদ্দিকী ঐক্যজোটে আসায় আমাদের অধিকার আদায়ের আন্দোলন বেগবান হবে।

তিনি বলেন, আজকের বৈঠক ঐক্যফ্রন্ট নেতারা সরকারের সঙ্গে দ্বিতীয় দফার সংলাপে অংশগ্রহণের বিষয়গুলো নিয়ে আলোচনা করেছে। মঙ্গলবার আবার বৈঠক হবে, তারপর চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

ফখরুল জানান, ঐক্যফ্রন্টের বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়েছে। একইসঙ্গে ঐক্যফ্রন্টে সক্রিয় ব্যারিস্টার মইনুল হোসেনকে রংপুর আদালতে হাজির করার পুলিশ হেফাজতে থাকাবস্থায় তার ওপর হামলার নিন্দা ও দায়ীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানানো হয়েছে। পাশাপাশি তাকে আইনানুগভাবে মুক্তি দেওয়ার আহবানও জানানো হয়েছে। সভায় ঐক্যফ্রন্টের সমন্বয় কমিটির সদস্য ও বিএনপি নেতা মনিরুল হক চৌধুরীর মুক্তির দাবিও জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টে সক্রিয় গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, ঐক্যফ্রন্ট নেতা ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, গণফোরামের মহাসচিব মোস্তফা মহসিন মন্টু ও প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, ঐক্যপ্রক্রিয়ার নেতা সুলতান মোহাম্মদ মনসুর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ