রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৫:১৩ অপরাহ্ন

আবারও বাংলাদেশে আসছে লিওনেল মেসির আর্জেন্টিনা?

আবারও বাংলাদেশে আসছে লিওনেল মেসির আর্জেন্টিনা?

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: আজ থেকে ৮ বছর আগে ২০১১ সালের সেপ্টেম্বরে ঢাকাবাসীকে আনন্দের জোয়ারে ভাসিয়েছিল লিওনেল মেসির আর্জেন্টিনা। ঢাকার মাটিতে ‘সুপার ঈগলস’ খ্যাত নাইজেরিয়ার বিপক্ষে মেসিদের মনোমুগ্ধকর জাদুকরী ফুটবল নিজ চোখে দেখেছিল বাংলাদেশের মানুষ। সবকিছু ঠিক থাকলে আগামী বছর আবারও বাংলাদেশের মাটিতে দেখা যেতে পারে ‘ভিন গ্রহের ফুটবলার’ লিওনেল মেসি এবং তার দলকে!

খবরটি মোটেও গুঞ্জন নয়; তবে একেবারে নিশ্চিতও নয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ২০২১ সালে তাদেরকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানানো হয়েছে। তাই ধারণা করা হচ্ছে, আগামী বছর একটি প্রীতি ম্যাচ খেলতে বাংলাদেশ সফর করতে পারে দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

ভারতের নয়াদিল্লির আর্জেন্টাইন দূতাবাসের রাষ্ট্রদূত ড্যানিয়েল চুবুরু আজ বৃহস্পতিবার ঢাকায় বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলমের সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎ করেন। সেই সাক্ষাতকালে বাংলাদেশের পক্ষ থেকে আর্জেন্টিনাকে এই প্রস্তাব দেওয়া হয় বলে মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। আর্জেন্টিনার জাতীয় দলে আবারও ফিরেছেন মেসি। সুতরাং তাকে চর্মচক্ষে আরেকবার দেখার আশা করতেই পারে বাংলাদেশি সমর্থকেরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ