সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:৩৭ পূর্বাহ্ন

‘আমার আর কোনো চিন্তা নেই’

‘আমার আর কোনো চিন্তা নেই’

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : সংবিধান প্রণেতা গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, বঙ্গবীর কাদের সিদ্দিকীর মতো একজন বীর মুক্তিযোদ্ধা জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছেন, ঝুঁকি নিয়েছেন। এখন আমার আর কোনো চিন্তা নেই।

সোমবার (০৫ নভেম্বর) দুপুরে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী মতিঝিলে ড. কামালের সাথে দেখা ও শুভেচ্ছা বিনিময় করতে গেলে তিনি এসব কথা বলেন।

গণফোরাম সভাপতি বলেন, আজ আমি অনেক সৌভাগ্যবান। আমি এখন অবসরে চলে গেলেও আমার আর কোনো অতৃপ্তি থাকবে না।

এর আগে দুপুর ১টার দিকে রাজধানীর মতিঝিলে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

তিনি বলেন, এ মুহূর্ত থেকে আমি ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিচ্ছি। একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও জনপ্রতিনিধিত্বমূলক নির্বাচনের জন্য ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের সঙ্গে মিলে কাজ করে যাবেন বলে ঘোষণায় জানান তিনি।

ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, ঐক্যফ্রন্টের নেতা আ অ ম শফিক উল্লাহ, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর প্রমুখ ।

এছাড়া কৃষক শ্রমিক জনতা লীগের সহ-সভাপতি নাসিরন কাদের সিদ্দিকী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার (০৩ নভেম্বর) জেল হত্যা দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠান থেকে এ ঘোষণা দেওয়ার কথা ছিল কাদের সিদ্দিকীর। কিন্তু অনুষ্ঠানে তিনি জানান, সোমবার দুপুরের মধ্যে তিনি সব কিছু স্পষ্ট হবে, অর্থাৎ তিনি তার অবস্থান স্পষ্ট করবেন। এরই অংশ হিসেবে আজ নিজের অবস্থানের কথা জানালেন বর্ষীয়ান এ রাজনীতিবিদ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ