বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০২:০২ অপরাহ্ন

আমায় লোভীও বলতে পারেন: বুবলী

আমায় লোভীও বলতে পারেন: বুবলী

নিউজটি শেয়ার করুন

  বিনোদন ডেস্ক:সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। বুবলীর ছবি মানেই প্রেক্ষাগৃহে দর্শকদের হুমড়ি খেয়ে পড়া। বুবলী মানেই হিট।

‘বসগিরি’, ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’সহ তার প্রায় প্রতিটি ছবিই দর্শকমন জয় করতে সক্ষম হয়েছে। স্বল্প সময়ের ক্যারিয়ারে এমন সাফল্যের চূড়ায় উঠতে ঢালিউডে খুব কম অভিনেত্রীকেই দেখা গেছে। কিন্তু এমন সাফল্যের পরও নিজেকে কেমন জানি গুটিয়ে রাখছেন বুবলী। কাজ করছেন বেছে বেছে।

তার কাছে প্রশ্ন করা হয়েছিল, স্বল্প সময়ে এত জনপ্রিয়তা পাওয়ার পরও পর্দায় তার উপস্থিতি কম কেন? এর জবাবে তিনি বলেন, এ ক্ষেত্রে আমাকে একটু লোভী-ই বলতে পারেন। ভালো গল্পের কোনো ছবি সহজে হাতছাড়া করতে চাই না। আর গল্প ভালো না হলে শত অনুরোধ সত্ত্বেও রাজি হই না।

বুবলী বলেন, বছরে কয়টি ছবিতে অভিনয় করলাম, আমার ছবির সংখ্যা অন্য সবার চেয়ে কম হয়ে গেল কিনা- এসবের হিসাব-নিকাশ কখনও করিনি। জনপ্রিয়তাকে পুঁজি করেও স্রোতের জোয়ারে গা ভাসানোর ইচ্ছা কোনো কালেই ছিল না। কিন্তু এ কথা ঠিক যে, অনেক বাছ-বিচার করে অভিনয় করার সুযোগ কম। তার পরও চাইলে নিজেকে নানা রূপে, নানা চরিত্রে পর্দায় তুলে ধরা সম্ভব।

বেছে বেছে কাজ করা প্রসঙ্গে নিউজ প্রেসেন্টার থেকে নায়িকা হওয়া বুবলী বলেন, ‘আমি সবসময় ভালো গল্প খুঁজি। বলতে পারেন ভালো গল্পের প্রতি আমার আলাদা একটা আকর্ষণ আছে। যখন কোনো গল্প শুনে ভালো লেগে যায়, তখন সেই গল্পের চরিত্রের সঙ্গে নিজেকে মিলিয়ে নেয়ার চেষ্টা করি। আর যদি কাঙ্ক্ষিত চরিত্রে কাজ করার সুযোগ হয়, তা হলে চরিত্র সারাক্ষণ মনের মধ্যে ভর করে থাকে। কীভাবে চরিত্র দর্শকের মনে প্রভাব ফেলবে- তা নিয়ে দিন-রাত ভাবতে থাকি।

শবনম বুবলী এ পর্যন্ত যত ছবিতে কাজ করেছেন, তিনি চেষ্টা করেছেন অভিনয়ে নিজেকে ভাঙার। দর্শকমনে আজীবন থাকতে চাওয়ার বাসনা ব্যক্ত করে এ নায়িকা বলেন, আমি জানি শিল্পীরা দীর্ঘদিন মানুষের মনে বেঁচে থাকেন তাদের অভিনীত চরিত্রগুলোর মধ্য দিয়ে। এ কারণেই আমি চাই এমন কিছু চরিত্রে অভিনয় করতে, যা আমাকে যুগের পর যুগ দর্শকমনে বাঁচিয়ে রাখবে। এ ক্ষেত্রে আমাকে খানিকটা লোভীও বলতে পারেন। আমার কেন জানি মনে হয়- শুধু আমি নই, সব শিল্পীই চান, তার কাজটি যেন মানুষের মনে ছাপ ফেলে। আমি চাইলে নিশ্চয় সেটি দোষের হবে না।

প্রসঙ্গত বুবলী বর্তমানে মালেক আফসারীর পরিচালনায় ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং করছেন। এই ছবিতে তার নায়ক সুপারস্টার শাকিব খান। আর সর্বশেষ শাহিন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ছবিতে ঝলক দেখান বুবলী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ