বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৮:৩২ অপরাহ্ন

আরিফের সমর্থনে মাঠে হবিগঞ্জ বিএনপি

আরিফের সমর্থনে মাঠে হবিগঞ্জ বিএনপি

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট ::‘হবিগঞ্জের মতো সিলেটেও বিএনপির প্রার্থী বিপুল ভোটে জয়ী হবেন’ আশবাদ ব্যক্ত করেছেন হবিগঞ্জ বিএনপির নেতৃবৃন্দ।

রোববার (১৫ জুলাই) বাদ আসর সিলেট নগরীর রিকাবী বাজারে ২০ দলীয় জোট সমর্থিত ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে আয়োজিত পথসভা ও গণসংযোগে এমন প্রত্যাশা ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

আরিফুল হক চৌধুরীকে একটি আধুনিক সিলেট নগরীর রূপকার উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, ১৭ বছরেও যারা সিলেটের উন্নয়ন করতে পারেন নি, আরিফুল হক চৌধুরী তা মাত্র দুই বছরে তা করে দেখিয়েছেন। এর মাধ্যমে তিনি প্রমাণ করেছেন, আন্তরিকতা এবং দক্ষতার সাথে কাজ করলে নগরীর উন্নয়ন সম্ভব।

নেতৃবৃন্দ আরো বলেন, আরিফুলের পক্ষে সাধারণ মানুষের পক্ষ থেকে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, এর মাধ্যমে ৩০ তারিখ আরিফের বিজয়ের মাধ্যমে তা প্রমাণিত হবে। কোনো অপশক্তি তাঁর বিজয়কে নস্যাৎ করতে পারবে না। নেতৃবৃন্দ সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সিলেটবাসীকে সচেতন থাকার আহবান জানান।

পথসভায় আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট ওলি আউলিয়ার শহর। এ শহরে কোনো অন্যায়কে প্রশ্রয় দেওয়া হবে না। এটা গাজীপুর কিংবা খুলনা নয়। সিলেটের মানুষ অন্যায়ের প্রতিবাদের মাধ্যমে তাদের অধিকার প্রতিষ্ঠা করতে জানে। আমাকে আপনারা পাঁচ বছরের জন্য সিলেট সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত করেছেন। কিন্তু সরকারের রোষানলে পড়ে সেই সময়টুকু তারা কেড়ে নেয়। তারপরও সবার রক্ত চক্ষুকে উপেক্ষা করে সিলেট নগরীকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে আমি সর্বাত্মক চেষ্টা করেছি। সিলেট নগরীতে চোখ বুলালেই আমার উন্নয়নের রূপ আপনারা দেখতে পারবেন।

পথসভায় বক্তব্য রাখেন নবীগঞ্জ-বাহুবলের সাবেক সাংসদ শেখ সুজাত আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, ইশতিয়াক সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, নবীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান শেপু, বাহুবল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান মিজান, নবীগঞ্জ শ্রমিকদলের সভাপতি মুর্শেদ আহমদ, সাধারণ সম্পাদক মনর উদ্দিন, বাহুবল উপজেলা যুবদল নেতা শোয়েবুর রহমান, জাহাঙ্গীর চৌধুরী, নবীগঞ্জ যুবদলের যুগ্ম আহবায়ক শাহ রুহুল আহমদ, বাহুবল উপজেলা ছাত্রদলের আহবায়ক আব্দুল আহাদ কাজল, সিনিয়র যুগ্ম আহবায়ক শাহীন আহমদ, নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক আবুল কালাম মিঠু, নবীগঞ্জ কলেজ ছাত্রদলের আহবায়ক অলিউর রহমান অলি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ