শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ১১:১১ পূর্বাহ্ন

আরিফ ৭ বছরে ১৭ বছরের গ্লানি থেকে নগরবাসীকে মুক্ত করেছেন

আরিফ ৭ বছরে ১৭ বছরের গ্লানি থেকে নগরবাসীকে মুক্ত করেছেন

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : আধুনিক সিলেট নগরীর রূপকার আরিফুল হক চৌধুরী। তাঁর যোগ্য ও দক্ষ হাতের স্পর্শে সিলেট নগরী একটি আধুনিক ও আদর্শ নগরী হিসেবে যাত্রা শুরু করেছে। মাত্র দুই বছরে তিনি সিলেট নগরকে সতের বছরের গ্লানি থেকে মুক্ত করার চেষ্টা করেছেন।

আরিফুল হক চৌধুরী প্রমাণ করেছেন, সৎ, দক্ষ এবং আন্তরিকতার সাথে কাজ করলে শত বাধা-প্রতিবন্ধকতাকে মোকাবেলা করা সম্ভব। নগরীর উন্নয়নের স্বার্থে আবারো আরিফুল হক চৌধুরীকে ধানের শীষ মার্কায় বিজয়ী করুন।

ধানের শীষের সমর্থনে নগরীর বাগাবাড়ীস্থ বর্ণমালা পয়েন্ট, সাগরদিঘীরপাড়, সুবিদবাজারের বনকলাপাড়া এবং আম্বরখানাসহ বিভিন্ন জায়গায় বক্তারা এমন কথাই বলেন।

শনিবার (২১ জুলাই) দুপুরে ও সন্ধ্যায় নগরীর বিভিন্ন জায়গায় নির্বাচনী মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন দলের নেতাকর্মীরা।

নগরীর বিভিন্ন স্থানে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য শামসুজ্জামান দুলু, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী মির্জা আফরোজা আব্বাস,সহ সভানেত্রী ও বেগম রোকেয়া হলের সাবেক ভিপি নাজমুন নাহার বেবী, সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও সাবেক সাংসদ শাম্মী আখতার শিপা, সাবেক সাংসদ রাশেদা বেগম হীরা, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক সাংসদ ইয়াসমিন আরা হক, সাবেক সাংসদ ও নির্বাহী সদস্য নেওয়াজ হালিমা আরলী, নির্বাহী সদস্য এডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নী, জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব ও সাবেক সাংসদ এডভোকেট মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ সভাপতি লে. কর্নেল (অব.) সৈয়দ আলী আহমদ, মহানগর বিএনপির সদস্য সামিয়া চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গৌছ, কানাইঘাট উপজেলা চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ।

এসব গণসংযোগ ও পথসভায় আরিফুল হক চৌধুরী বলেন, আপনারা আমাকে সবসময় ভালোবাস ও স্নেহের চোখে দেখেছেন। আপনাদের ভালোবাসা আমাকে সবসময় অভিভূত করে। আপনাদের ভালোবাসা পেলে আমি আবারো মেয়র হয়ে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করবো।

তিনি বলেন, বিগত সময়গুলোতে আমি নগরীর উন্নয়নের জন্য কাজ করেছি। আশা করি, আপনারা আমার এই কাজের মূল্যায়ন করবেন। নির্বাচনী প্রচারণায় সাধারণ মানুষের অংশগ্রহণ দেখে আমি সত্যিই অভিভূত ও আনন্দিত। সারাজীবন আমি মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। সেই সুযোগ আপনারা করে দিবেন বলে আমি আশাবাদী।

পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক মুরাদ আহমদ, মুরব্বি আবুল হোসেন এনা মিয়া, বিএনপি নেতা লল্লিক আহমদ চৌধুরী, জিয়াউল হক জিয়া, মাহবুব কাদির শাহী, জিয়াউল হক জিয়া, মানিক মিয়া, এম. মখলিস আহমদ খান, সিলেট জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এ্যাশ, জেলা ছাত্রদল সভাপতি আলতাবুর রহমান সুমন, মহানগর সাধারণ সম্পাদক ফজলে হাসান রাব্বী, জেলা যুবদল নেতা আমির হোসেন।

এদিকে মণিপুরী সম্প্রদায়ের সাথে নির্বাচনী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উত্তম সিংহ রতন, নীলকান্ত সিংহ, নীকেন্দ্র সিংহ, ক্ষীরসিংহ, দাদু সিংহ, নবীন সিংহ, কাবকলাই দেবী, বিলাসিনী দেবী, পিপী দেবী প্রমুখ। এছাড়া প্রতিটি জায়গায় বিএনপি, ২০ দলীয় জোট এবং তাদের অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। বিভিন্ন স্থানে স্বত:স্ফূর্তভাবে সাধারণ মানুষ অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত। একটি আধুনিক ও আদর্শ নগরী হিসেবে সিলেটকে গড়ে তুলতে ধানের শীষকে বিজয়ী করার জন্য উদাত্ত আহবান জানান বিএনপিসহ ২০ দলীয় জোটের শীর্ষ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ