বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৭:০২ পূর্বাহ্ন

আরেকটি নির্বাচনের জন্য বিএনপিকে সাড়ে ৪ বছর অপেক্ষা করতে হবে: তথ্যমন্ত্রী

আরেকটি নির্বাচনের জন্য বিএনপিকে সাড়ে ৪ বছর অপেক্ষা করতে হবে: তথ্যমন্ত্রী

ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন যেভাবে সংবিধান অনুযায়ী হয়েছে, সাড়ে চার বছর পর সংবিধান অনুযায়ীই পরবর্তী নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, মধ্যবর্তী নির্বাচন নয়, বিএনপিকে আরেকটি নির্বাচনের জন্য আরও সাড়ে চার বছর অপেক্ষা করতে হবে।

মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে হাসুমনির পাঠশালা আয়োজিত ‌‌‘ঐতিহাসিক ১৭ মে দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে এক গোলটেবিল আলোচনায় এসব কথা বলেন তিনি।

বিএনপির মধ্যবর্তী নির্বাচনের দাবি নাকচ করে দিয়ে হাছান মাহমুদ বলেন, বিএনপির ভুল সিদ্ধান্তের কারণে গত দুটি নির্বাচনে জনগণ থেকে তারা দূরে সরে গেছে। আপনাদের অনুরোধ জানাবো, সাড়ে ৪ বছর ধরে আপনাদের দলকে সংগঠিত করুন।

‌‘বিএনপিতে যারা দুর্নীতির দায়ে, সন্ত্রাসের দায়ে সাজাপ্রাপ্ত, তাদের নেতৃত্ব থেকে অপসারণ করুন। দলে নতুন নেতৃত্ব তৈরি করুন, তাহলে দল ঘুরে দাঁড়াবে,’ বিএনপিকে হাছান মাহমুদের পরামর্শ।

তিনি বলেন, অপরাজনীতি পরিহার করুন। দেশের স্বার্থে উন্নয়ন-অগ্রগতির স্বার্থে রাজনীতি করুন। আপনারা অবশ্যই সংসদে ও রাজপথে সরকারের সমালোচনা করবেন।

‘সরকার গঠনমূলক সমালোচনা প্রত্যাশা করে। আমরা শুধু বস্তুগত উন্নয়ন চাই না, উন্নয়নের পাশাপাশি একটা উন্নত জাতি গঠন করতে চাই। সেজন্য মেধার সঙ্গে মূল্যবোধ ও দেশপ্রেমের সমন্বয় ঘটাতে হবে।’

হাসুমনির পাঠশালার সভাপতি মারুফা আক্তার পপির সভাপতিত্বে সভায় বক্তব্য দেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান, দৈনিক সমকালের সহযোগী সম্পাদক অজয় দাশ গুপ্ত প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ