বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৬:৩৬ পূর্বাহ্ন

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিলের দল ঘোষণা

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিলের দল ঘোষণা

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :ব্রাজিল-আর্জেন্টিনা—এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের মুখোমুখি লড়াই যেন ছাপিয়ে যায় আর সবকিছুকেই। এই দুই দলের লড়াই মানেই যেন বিশ্বের কোটি কোটি দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা, রোমাঞ্চ ও বৈরিতার ছড়াছড়ি। দুই দলের খেলোয়াড়রা যেমন মাঠে কেউ কাউকে ছাড় দেন না, তেমনি সমর্থকরাও একে অন্যকে ছাড় দিতে নারাজ।

ব্রাজিল-আর্জেন্টিনা—দুই দলের মুখোমুখি লড়াইকে সমর্থকরা সুপার ক্লাসিকো নামেই চেনেন। অক্টোবরের ১৬ তারিখ, মঙ্গলবার সৌদি আরবের রিয়াদে এই সুপার ক্লাসিকোতে মুখোমুখি হবে ফুটবলের এই দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল।

আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার চার দিন আগে অর্থাৎ ১২ অক্টোবর স্বাগতিক সৌদি আরবের বিপক্ষেও একটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। এই দুই প্রীতি ম্যাচকে সামনে রেখে ২৩ সদস্যের দল ঘোষণা দিয়েছেন ব্রাজিল কোচ তিতে। ব্রাজিল দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বার্সার ফরোয়ার্ড ম্যালকম। সঙ্গে আছেন সেন্টারব্যাক পাবলো এবং ১৯ বছর বয়সী গোলরক্ষক ফিলিপে।

দলে আরেকটি চমক ওয়ালেস। জাতীয় দলের হয়ে মাত্র দুটি ম্যাচ খেলা এই মিডফিল্ডার সর্বশেষ মাঠে নামেন ২০১৭ সালের জানুয়ারিতে। এ ছাড়া ফিরেছেন বিশ্রামে থাকা গ্যাব্রিয়েল জেসাস এবং মার্সেলো। অবশ্য তিতের ঘোষিত ২৩ সদস্যের এই দলে জায়গা হয়নি ডগলাস কস্তা, থিয়াগো সিলভা এবং উইলিয়ানের।

ব্রাজিল দল

গোলরক্ষক: আলিসন বেকার (লিভারপুল), এডারসন (ম্যানচেস্টার সিটি), ফেলিপে (গ্রেমিও)।

ডিফেন্ডার: দানিলো (ম্যানচেস্টার সিটি), আলেক্সসান্দ্রো (ইউভেন্তুস), ফাবিনহো (লিভারপুল), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), মার্কিনিয়োস (পিএসজি), মিরান্দা (ইন্টার মিলান), এডার মিলিতাও (পোর্তো), পাবলো (বোর্দো)।

মিডফিল্ডার: আর্থার (বার্সেলোনা), রেনাতো আউগুস্তো (বেইজিং গোয়ান), ক্যাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফিলিপে কোটিনহো (বার্সেলোনা), ফ্রেড (ম্যানচেস্টার ইউনাইটেড), ম্যালকম (বার্সেলোনা), রিচার্লিসন (এভারটন), ওয়ালেস (হানোভার)।

ফরোয়ার্ড: গ্যাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রবার্তো ফিরমিনো (লিভারপুল), নেইমার (পিএসজি), এভেরটন (গ্রেমিও)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ