বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৫ পূর্বাহ্ন

আলিয়া মাঠে ব্যাপক জনসমাগমের প্রস্তুতি

আলিয়া মাঠে ব্যাপক জনসমাগমের প্রস্তুতি

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : নির্বাচনী প্রচারণায় শনিবার সিলেট আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচনের আগে তার এই সফরের মধ্য দিয়ে সিলেটে আওয়ামী লীগের দলীয় ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হবে বলে আশা করছেন দলীয় নেতারা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের হযরত শাহজালাল ও হযরত শাহপরান (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে সিলেট বিভাগে শনিবার থেকে প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী।

আওয়ামীলীগের নেতারা বলছেন, তাঁর এই সফর সিলেটের ১৯টি আসনের প্রার্থীদের বিজয়কে ত্বরান্বিত করবে। বিজয় নিশ্চত করবে নৌকা প্রতীকের। প্রধানমন্ত্রী সিলেটে মাজার জিয়ারতের পর আলিয়া মাদ্রাসা মাঠে জনসভায় ভাষণ দেবেন।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে সিলেটজুড়ে বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। এছাড়া মাদরাসা মাঠে জনসভা মঞ্চের কাজও শেষের দিকে। শুক্রবার বিকেলের মধ্যে মঞ্চ পুরোপুরি প্রস্তুত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা।

জানা গেছে, শনিবার প্রধানমন্ত্রী সিলেট পৌঁছে হযরত শাহজালাল (রহ), হযরত শাহপরান (রহ.) ও সিলেটের প্রথম মুসলমান হযরত বোরহান উদ্দিন (রহ.) মাজার জিয়ারত করবেন। বেলা ২টায় আলিয়া মাদরাসা মাঠে জনসভায় ভাষন দেবেন তিনি।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন, প্রধানমন্ত্রীকে সিলেটে স্বাগত জানাতে প্রস্তুত আমরা। সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে আমরা কাজ করে যাচ্ছি। নির্বাচনী এ জনসভায় সিলেট বিভাগের বিভিন্ন জেলা উপজেলা থেকে নেতাকর্মীদের ঢল নামবে। এ জনসভা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে

সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেন বলেন, প্রধানমন্ত্রীর এ সফর তাৎপর্যপূর্ণ। প্রধানমন্ত্রীর এ সফর নৌকার পক্ষে গণজোয়ার তুলবে। আমরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী সিলেটকে আলাদাভাবে মূল্যায়ন করেন। বঙ্গবন্ধু যেমন ওয়াদার বরখেলাপ করেননি তেমনি তার কন্যাও ওয়াদা অক্ষরে অক্ষরে রক্ষা করেন।

বিগত সিটি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় কোন্দলে কামরানের পরাজয় হয়েছে বলে দলের ভেতরে-বাইরে আলোচনা রয়েছে। এ অবস্থায় শেখ হাসিনার আগমন কোন্দল ভুলে ঐক্য গড়তে সহায়ক হবে বলে মনে করছেন নেতারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ