সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১২:৫৫ অপরাহ্ন

আ’লীগকে ১০০ আসনের তালিকা দেয়া হয়েছে: এরশাদ

আ’লীগকে ১০০ আসনের তালিকা দেয়া হয়েছে: এরশাদ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক::আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ১০০ আসনের তালিকা চূড়ান্ত করেছেন। ওই তালিকা জাতীয় পার্টির পক্ষ থেকে আওয়ামী লীগকে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রংপুর সার্কিট হাউসে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন। তিনি এদিন ব্যক্তিগত সফরে রংপুরে আসেন।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, আমরা আওয়ামী লীগের কাছে ১০০ আসনের তালিকা দিয়েছি। এর মধ্যে ৭০ আসন তো পেতে পারি।

এরশাদ নিজে এবার তিন আসন থেকে নির্বাচন করবেন জানিয়ে বলেন, এর মধ্যে ঢাকা-১৭ ও রংপুর-৩ রয়েছে। আর বাকি আসনের কথা উল্লেখ না করে বলেন, সময় বলে দেবে আর কোন আসনে দাঁড়াব।

জাতীয় ঐক্যে বিএনপির যোগ দেয়া প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি জাতীয় ঐক্যে যোগ দিলে কতটা শক্তিশালী হবে তা বলতে পারব না। তবে যদি বিএনপি নির্বাচনে আসে, জাতীয় পার্টি আমি তো আওয়ামী লীগের সঙ্গেই থাকব।

জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে থাকলে মহাজোটকে কেউ হারাতে পারবে না। যতই জাতীয় ঐক্য হোক না কেন, তারা মহাজোটের ধারে কাছেও আসতে পারবে না। নির্বাচনে মহাজোট বিপুল ভোটে জয়লাভ করবে তা নিশ্চিত।

নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে এরশাদ বলেন, ইভিএম পদ্ধতি বাংলাদেশের মানুষের কাছে পরিচিতি লাভ করেনি। বৃহৎ জনগোষ্ঠীর কাছে গ্রহণযোগ্যতা পায়নি। এ কারণে আমি নিজেও ইভিএম পদ্ধতি পছন্দ করি না।

এ সময় তার সফরসঙ্গী ছিলেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ