সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:৫৭ পূর্বাহ্ন

আ’লীগ কাউকে কষ্ট দেয় না: প্রধানমন্ত্রী

আ’লীগ কাউকে কষ্ট দেয় না: প্রধানমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক  :প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ কারো উপর নির্যাতন করেনা। কাউকে কষ্ট দেয় না। কিন্তু বিএনপি হত্যার রাজনীতি করে। তারা আমাদের অসংখ্য নেতাকর্মী হত্যা করেছে।

শুক্রবার (২ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আর আওয়ামী লীগ করে উন্নয়নের রাজনীতি। আমরা করি উন্নয়নের রাজনীতি আর বিএনপি করে দুর্নীতির রাজনীতি। তারা হাওয়া ভবনের নামে খাওয়ার রাজনীতি করেছে।

জাতির জনককে সপরিবারে হত্যার কথা স্মরণ করে শেখ হাসিনা বলেন, মানুষ তার আপনজনকে হত্যার বিচার চাইতে পারে, আমাদের সেই বিচার চাওয়ার সুযোগও দেওয়া হযনি। ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে বঙ্গবন্ধু হত্যার বিচার বন্ধ করতে চেয়েছিল জিয়াউর রহমান।

বঙ্গবন্ধুকে হত্যার পর দেশে আওয়ামী লীগের নেতাকর্মীদের অবর্ণনীয় নির্যাতন করা হয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করে। এই ময়মনসিংহে তারা পাকিস্তানি বাহিনীর মতো অত্যাচার করেছিল।

২০০১ সালে আওয়ামী লীগকে ষড়যন্ত্র করে নির্বাচনে হারানো হয় বলেও অভিযোগ করেন শেখ হাসিনা। তিনি বলেন, তারপর ২০০৮ সাল পর্যন্ত এ দেশকে পিছিয়ে দেওয়া হয়েছিল। এর আগে আগে ১৯৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ময়মনিসংহ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে মঞ্চে উপস্থিত আছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলার নেতারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ