মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯, ০৮:৫০ পূর্বাহ্ন

আলী আহমদকে অনতিবিলম্বে মুক্তি দিন : সিলেট ছাত্রদল

আলী আহমদকে অনতিবিলম্বে মুক্তি দিন : সিলেট ছাত্রদল

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় কারাগারে প্রেরণ করা হয়েছে দাবি করে এর প্রতিবাদ জানিয়ে অভিলম্বে তার মুক্তি দাবি করেছে সিলেট ছাত্রদল।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন- সদ্য মাতৃবিয়োগ ও বাইপাস করানো অসুস্থ একজন মানুষকে জামিন না দিয়ে জেল হাজতে প্রেরণের ঘটনা অমানবিক ও দুঃখজনক।

বিচার বিভাগ বিরোধী নেতাকর্মীদের বিপক্ষে অবস্থান নিয়েছে আখ্যায়িত করে তারা বলেন বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে, জেলে প্রেরণ করে হাসিনা সরকারের পতন ঠেকানো যাবে না, পতন অনিবার্য।

জনতার সরকার প্রতিষ্ঠিত হলে সকল অন্যায় অবিচারের হিসাব নেওয়া হবে বলে হুশিয়ারী উচ্চারণ করে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন- অনতিবিলম্বে আলী আহমদ সহ সকল রাজবন্দীদের মুক্তি দিতে হবে অন্যতায় উদ্ভূত যেকোন পরিস্থিতি সৃষ্ট হলে এর দায় দায়িত্ব সরকারকে নিতে হবে।

বিবৃতি দাতারা হলেন- জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম (পদত্যাগী) সহ সসভাপতি মাশরুর রাসেল (পদত্যাগী) মহানগর ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেল,মহানগর ছাত্রদলের সহ সভাপতি সোহেল রানা (পদত্যাগী) জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সোহেল ইবনে রাজা (পদত্যাগী) এমসি কলেজ ছাত্রদলের আহবায়ক বদরুল আজাদ রানা, জেলা ছাত্রদলের যুদ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু (পদত্যাগী) মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাকিলুর রহমান শাকিল (পদত্যাগী) মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক আবুল হোসেন (পদত্যাগী)।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ