মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৪:২৯ পূর্বাহ্ন

আলোচনা ভালো হয়েছে: ড. কামাল, সন্তুষ্ট নই: ফখরুল

আলোচনা ভালো হয়েছে: ড. কামাল, সন্তুষ্ট নই: ফখরুল

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: গণভবনে সংলাপ শেষে জাতীয় ঐক্যফ্রণ্ট ও ১৪ দল উভয় পক্ষের নেতারা মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। ১৪ দলের পক্ষ থেকে বলা হয়েছে, আলোচনা ভালো হয়েছে। ঐক্য জোটের শীর্ষ নেতা ড. কামাল হোসেনও এমন কথাই জানিয়েছেন বলে সংবাদকর্মীরা জানাচ্ছেন।

তবে জোটের অন্যতম শরিক বিএনপির পক্ষ থেকে আলোচনায় অসন্তুষ্টির কথাই জানানো হয়েছে। দলের মহাসচিব বলেছেন, তিনি এতে সন্তুষ্ট নন। জেএসডি সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন বলেন, আলোচনা আশাপ্রদ হয়নি।

অন্যদিকে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ বলেছেন, আলোচনা সফল হয়েছে। বরফ গলেছে। কিন্তু একদিনে সকল কিছু সমাধান সম্ভব নয়।

বৈঠক শেষে নেতারা যখন একে একে বেরিয়ে আসছিলেন তখন সাংবাদিকদের কাছে ছোট ছোট প্রতিক্রিয়া জানাচ্ছিলেন।

সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, আলোচনা সফল হয়েছে। ড. কামাল আমাদের অনেক প্রস্তাবেই সম্মত হয়েছেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান বলেন, আলোচনা ফলপ্রসূ হয়েছে। আবারও বসা হবে। খালেদা জিয়ার বিষয়টি আইন-আলাদতের বিষয়। এটা আদালত দেখবেন। নির্বাচন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ হবে, এ আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি নেতাদের মামলার বিষয়েও তালিকা চেয়েছেন প্রধানমন্ত্রী। সেগুলো বিচার-বিশ্লেষণ করা হবে।

সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়ুয়া সাংবাদিকদের বলেন, আলোচনা ভালো হয়েছে। সভা-সমাবেশ করতে কোনো বাধা দেওয়া হবে না বলে জানানো হয়েছে। তবে খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে কোনো আলোচনা হয়নি বলে জানান তিনি।

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, সাত দফা দাবি নিয়ে আলোচনা হয়েছে। খোলামেলা আলোচনা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ