বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫০ অপরাহ্ন

ইতা মেয়রর নাটক, যাউককাগি হরলেউ বইযাইমু

ইতা মেয়রর নাটক, যাউককাগি হরলেউ বইযাইমু

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :  সিলেট নগরীতের একের পর এক অভিযান করেছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ।টানা ২য় বারের মতো দায়িত্ব পেয়ে মেয়র আরিফ এখন ‘বেপরোয়া’। স্মার্ট সিটি গড়তে কারও কাছে কোন ধরনের নতি স্বীকারে ‘বেপরোয়া’। তার এই বেপরোয়া নীতিই যেনো সিলেটবাসীর সবচেয়ে পছন্দ। সকাল-সন্ধ্যা-রাত আরিফের অ্যাকশন আছেই আছে।

অভিযানের ধারাবাহিকতায় মঙ্গলবার (৫ ফেব্রুয়ারী) বিকলে ৪টার দিকে হঠাৎ করে গাড়ি থেকে নেমেই এই অভিযান শুরু করেন নগরীর জেলা পরিষদের সামনে থেকে  ক্বীন পর্যন্ত ।

মেয়র আরিফের অভিযানের সময় দুই হকার একে অন্যকে বলেন (ইতা মেয়রর নাটক, যাউককাগি হরলেউ বইযাইমু) মেয়র চলে গেলে হকারা ফের বসে যাবে বলে আলোচনা করেন।এসময় হকারা ছোটাছুটি করে পালিয়ে যান। অনেক হকাররা নিজেদের মালামাল রেখে দ্রুত স্থান ত্যাগ করেন। কিন্তু যখনই  হকার উচ্ছেদ অভিযান শেষ করে স্থান ত্যাগ করেন সাথে সাতেই হকাররা তাদের স্ব স্ব স্থানে আবার চরে আসেন ।

পরে মেয়র আরিফ ক্বীন ব্রীজ থেকে ফিরে কোর্ট পয়েন্ট থেকে জিন্দাবাজার পয়েন্ট পর্যন্ত ঘন্টা ব্যাপি হকার উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

বন্দর থেকে জিন্দাবাজার পয়েন্ট পর্যন্ত বিভিন্ন মার্কেটের সামনে থাকা দোকান ও হকারদের উচ্ছেদে করেন। গাড়িতে করে বিভিন্ন মালামাল তুলে নেয়া হয়।

সিলেট সিটি করপোরেশন সূত্র জানায়, নগরীর বিভিন্ন যায়গা দীর্ঘদিন ধরে বিভিন্ন ‘চক্রে’র হাতে দখল হয়ে আছে।  বিষয়টি নজরে এলে গত নির্বাচনের আগে সিটি করপোরেশনের পক্ষ থেকে কয়েকজনকে  নোটিশ দেওয়া হয়। নোটিশ পাওয়ার পর দীর্ঘদিন অতিবাহিত হলেও দখলদাররা জায়গা ছাড়েনি। অভিযানে অবৈধ দখলদারদের সময় দেওয়ার পরও যারা মালামাল সরাননি তাদের দখল উচ্ছেদ করতে এসব অভিযান করা হচ্ছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ