সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০৪:১৪ পূর্বাহ্ন

ইভিএমে আস্থা সৃষ্টি হলেই মানুষ গ্রহণ করবে: সিইসি

ইভিএমে আস্থা সৃষ্টি হলেই মানুষ গ্রহণ করবে: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা। ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, ইভিএম পদ্ধতি নতুন, তাই মানুষ এ বিষয়ে জানবে না- এটিই স্বাভাবিক। মানুষের মাঝে ইভিএম নিয়ে আস্থার সৃষ্টি করতে পারলেই, তা সবাই গ্রহণ করবে।

সোমবার দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নগরের সার্কিট হাউসে এক মতবিনিময়সভায় তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসনের উদ্যোগে এ মতবিনিময়সভার আয়োজন করা হয়।

বিএনপির মতো একটি বড় দল ভোট বর্জন করায় নির্বাচনে ভোটার উপস্থিতি কম স্বীকার করে সিইসি বলেন, ভোটার উপস্থিতি কমের কারণ বড় একটি রাজনৈতিক দল অংশ না নেয়া।

নুরুল হুদা বলেন, ইসির পক্ষ থেকে ভোটকেন্দ্রে যাওয়ার জন্য মাইকিং করা হয়, ভোটের পরিবেশ সৃষ্টি করে দেয়া হয়। তবে ভোটারদের ভোটকেন্দ্রে নেয়ার দায়িত্ব প্রার্থীদের।

সিইসি আরও বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বাসিন্দাদের মধ্যে যে সহনশীলতা, তাতে করে তারা আইনশৃঙ্খলা পরিপন্থী কাজ করতে পারে না। সে কারণে তারা নির্বাচনমুখী ও গণতন্ত্রমুখী।

‘তাই নির্বাচনে তারা কোনো অনিয়ম করবে না বলে আশা প্রকাশ করেছেন নির্বাচনসংশ্লিষ্ট কর্মকর্তারা। আমি নির্বাচনসংশ্লিষ্ট কর্মকর্তারা বক্তব্য শুনে আশ্বস্ত হয়েছি, যে নির্বাচন সুষ্ঠু হবে।’

বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) এএইচএম লোকমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়সভায় আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেসুর রহমান, জাতীয় পরিচয়পত্র নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক সাইদুল ইসলামসহ জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ