সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৭:৫৫ অপরাহ্ন

ইলিয়াসের গাড়িচালক আনসারের স্ত্রীর বক্তব্যে কাঁদলেন সবাই

ইলিয়াসের গাড়িচালক আনসারের স্ত্রীর বক্তব্যে কাঁদলেন সবাই

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : বিএনপি নেতা ইলিয়াস আলী ২০১২ সালের ১৭ এপ্রিল মধ্যরাতে ঢাকার বনানী থেকে ‘নিখোঁজ’ হন। তাঁর সাথে থাকা গাড়িচালক আনসার আলীকেও একই পরিণতি বরণ করতে হয়। এরপর পেরিয়ে গেছে ছয় বছর। কিন্তু তাঁদের কোনো সন্ধান মিলেনি।

বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ এবং ইলিয়াসের গাড়িচালক আনসার আলী ‘গুমের ছয় বছর’ উপলক্ষে ও তাদের সন্ধান দাবিতে ‘ভিন্ন মতাবলম্বী রাজনৈতিক নেতৃবৃন্দকে গুম ও আগামীর রাজনীতি’ শীর্ষক সভা শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়। সিলেট জেলা বিএনপির উদ্যোগে নগরীর একটি হোটেলের হলরুমে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন আনসার আলীর স্ত্রী মুক্তা বেগম।

তিনি যখন বক্তব্য রাখছিলেন, তখন উপস্থিত সবাই আবেগাপ্লুত হয়ে পড়েন। বক্তব্য রাখতে গিয়ে কাঁদছিলেন মুক্তা বেগম। তার কান্না উপস্থিত সবার চোখে জল এনে দেয়।

প্রসঙ্গত, ওই সভায় প্রধান অতিথি ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট আব্দুল গাফফারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আহমদের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন সম্মিলিতি পেশাজীবী পরিষদ সিলেটের সভাপতি ডা. শামীমুর রহমান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফ উদ্দিন। এছাড়াও ‘নিখোঁজ’ ইলিয়াস আলীর ভাগ্নি ফাতেমা বিনতিন, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনারের বাবা ডা. মঈনুদ্দিন আহমদ, ছাত্রদল নেতা জুনেদ আহমদের ছোট ভাই হাসান মঈনুদ্দিন আহমদও বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ