বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:১৪ পূর্বাহ্ন

ইয়াহইয়ার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনলেন মুহিব

ইয়াহইয়ার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনলেন মুহিব

নিউজটি শেয়ার করুন

বিশ্বনাথ প্রতিনিধি:সিলেট-২ (ওসমানীনগর-বিশ্বনাথ) আসনের বর্তমান সাংসদ ও পুনরায় মহাজোট মনোনীত জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থী ইয়াহইয়া চৌধুরী এহিয়ার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনলেন স্বতন্ত্র প্রার্থী (ডাব প্রতীক) মুহিবুর রহমান।

বিগত পাঁচ বছরে উন্নয়নের পরিবর্তে দুর্নীতি হয়েছে উল্লেখ করে এ দুর্নীতি প্রতিরোধ ও উন্নয়ন করতে নির্বাচন করছেন বলেও জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

মুহিবুর রহমান আরো বলেন, বিগত ৫ বছরে জাতীয় পার্টির প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরী উন্নয়নের নামে লুটপাট করে শুধু নিজের ভাগ্যের উন্নয়ন করেছে। সংসদ সদস্য হওয়ার সুবাধে সে রাস্তা করার নাম করে জনগণের কাছ থেকে টাকা নিয়েছে, সৌর বিদ্যুৎ দিয়ে টাকা নিয়েছে, শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি করার নামে টাকা নিয়েছে। জনগণ তাকে এখন আর সংসদ সদস্য হিসেবে দেখতে চায় না।

তিনি বলেন- ‘বিগত সময়ে সরকার দেশের যে ব্যাপক উন্নয়ন করেছে দুর্নীতির কারণে সিলেট-২ আসনে সেই উন্নয়নের ছোঁয়া লাগেনি। ইয়াহ্ইয়া চেয়েছিল প্রার্থীদের আটকে দিতে কিন্তু বিএনপির প্রার্থীকে আটকাতে পারলেও আমাদের আটকাতে পারেনি।’

মুহিবুর রহমান বলেন, ‘দেশে ফিরেছিলাম নির্বাচনী প্রচারণার কাজ করতে। কিন্তু পরিস্থিতির কারণে নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার সাথে এলাকায় আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির লোক রয়েছেন। আমি ৮০ ভাগ ভোট পেয়ে জয়ের প্রত্যাশা করছি।’

এসময় তিনি নির্বাচিত হলে দুই উপজেলায় শিক্ষার প্রসারে উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, খেলার মাঠ তৈরীসহ দুই উপজেলায় সুষম বন্টনের মধ্য দিয়ে সার্বিক উন্নয়ন সাধন এবং এলাকায় সম্প্রতির রাজনৈতিক পরিবেশ সৃষ্টির প্রতিশ্রুতি প্রদান করেন।

মতবিনিময়কালে তার সাথে ছিলেন, অ্যাডভোকেট আহমদ সিদ্দিকী, প্রবাসী আবদুর রহমান মাখন, আওয়ামী লীগ নেতা এইচ এম ফিরোজ আলী, যুবলীগ নেতা জাহেদ আহমদ সুমন, শাহ আলম খোকন, ফখরুল ইসলাম, মিজানুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ