রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৫:০৬ অপরাহ্ন

উন্নত চিকিৎসার জন্য আমেরিকা যেতে হবে সুবীর নন্দীকে

উন্নত চিকিৎসার জন্য আমেরিকা যেতে হবে সুবীর নন্দীকে

সুবীর নন্দী। ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:দেশবরেণ্য কণ্ঠশিল্পী সুবীর নন্দী সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি আছেন। চিকিৎসকরা তাকে লাইফ সাপোর্টে ৭২ ঘণ্টা পর্যবেক্ষনে রেখেছিলেন। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় লাইফ সাপোর্ট খুলে ফেলা হয়েছে বলে জানালেন সুবীর নন্দীর আত্মীয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী করের মা সংগীতশিল্পী তৃপ্তি কর।

উন্নত চিকিৎসার জন্য সুবীর নন্দীকে আমেরিকায় নেওয়া হতে পারে বলেও জানিয়েছেন তিনি।

তৃপ্তি কর বলেন, ‘সুবীর নন্দীর অবস্থার উন্নতি হয়েছে। তবে চিকিৎসকরা বলেছেন তার হার্টের অবস্থা বেশ জটিল। এর আগে আমেরিকায় সুবীর নন্দীর হার্টের অপারেশন করতে গিয়েও সেখানকার চিকিৎসকরা করতে পারেননি। এখন চিকিৎসকরা আবারও তাকে আমেরিকায় অপারেশন করার পরামর্শ দিয়েছেন।’

তৃপ্তি কর জানালেন ‘ডাক্তারদের মতে, বিদেশে নিয়ে যাওয়ার মতো শারীরিক সক্ষমতা সুবীর নন্দীর আছে। এখানে আর দুই দিন চিকিৎসা নেবেন তিনি। তারপর উন্নত চিকিৎসার জন্য তাকে আমেরিকাতে নেওয়ার চিন্তা-ভাবনা করা হচ্ছে।

দীর্ঘদিন ধরে কিডনির অসুখে ভুগছিলেন সুবীর নন্দী। তার হার্টেও সমস্যা রয়েছে। সিএমএইচের চিকিৎসক ব্রিগেডিয়ার তৌফিকের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

পহেলা বৈশাখের রাতে (১৪ এপ্রিল) সিলেট থেকে ঢাকায় ফেরার পথে ট্রেনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন একুশে পদকে ভূষিত সংগীতশিল্পী সুবীর নন্দী। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ও কন্যা। রাতেই তাকে রাজধানীর সিএমএইচে নেওয়া হয়।

নন্দিত কণ্ঠশিল্পী সুবীর নন্দী ৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে গেয়েছেন আড়াই হাজারেরও বেশি গান। বেতার থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রেও উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় গান। ১৯৮১ সালে তার প্রথম একক অ্যালবাম ‘সুবীর নন্দীর গান’ ডিসকো রেকর্ডিংয়ের ব্যানারে বাজারে আসে। তবে চলচ্চিত্রে তিনি প্রথম গান করেন ১৯৭৬ সালে আব্দুস সামাদ পরিচালিত ‘সূর্যগ্রহণ’ চলচ্চিত্রে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ