সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৬ পূর্বাহ্ন

উন্নয়নে ব্যর্থ জনপ্রতিনিধিকে প্রত্যাখান করতে হবে: ফয়সল চৌধুরী

উন্নয়নে ব্যর্থ জনপ্রতিনিধিকে প্রত্যাখান করতে হবে: ফয়সল চৌধুরী

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সিলেট-৬ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, ‘একটানা ১০ বছর ক্ষমতায় থেকেও যে জনপ্রতিনিধি এলাকার কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করতে পারেন না তাকে আগামী নির্বাচনে প্রত্যাখান করতে হবে। তিনি বলেন, এখনো বিয়ানীবাজার উপজেলার রাস্তাঘাটের অবস্থা করুণ। একই অবস্থা গোলাপগঞ্জ উপজেলায়ও। তাই উন্নয়নে ব্যর্থ পুরোনোদের বদলে নতুন নেতৃত্ব বেছে নিতে হবে। সেই লক্ষ্যে আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে ভোট বিপ্লব ঘটানোর জন্য তিনি ভোটারদের প্রতি আহ্বান জানান।

শনিবার (২২ ডিসেম্বর) বিয়ানীবাজার উপজেলার পৌরসভার খশির আব্দুল্লাপুর নতুন বাজারে আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন। দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে সকাল এগারোটা থেকে শুরু করে ফয়সল আহমদ চৌধুরী মাথিউরা ইউনিয়নের ঈদগাহ বাজার, লাসাইতলা, নবাং, দাসগ্রাম, উপজেলা পৌরসভা, উপজেলা বাজার, মোরাদগঞ্জ বাজার, শ্রীধরাবাজারসহ সন্ধ্যায় কুড়ারাবাজার ইউনিয়নের দেউলগ্রাম বাজার, শাহজালাল বাজারসহ গুরুত্বপূর্ণ স্থানে পথসভা ও গণসংযোগ করেন। এসব গণসংযোগে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের সর্বস্তরের নেতাকর্মী ছাড়া সাধারণ জনগণ অংশ গ্রহণ করেন।

বিকাল আড়াইটায় খশির আব্দুল্লাহ পুর নতুন বাজারে মৎস্য আড়তের সভাপতি মো. ইমাম উদ্দিনের সভাপতিত্বে ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জন তাজ উদ্দিন আহমদের সঞ্চালনায় পথসভায় ফয়সল আহমদ চৌধুরী ছাড়াও বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, মৎস্যজীবী আড়তের সাধারণ সম্পাদক জিলা মিয়া, মৎস্যজীবী নেতা ইসলাম উদ্দিন।

ফয়সল চৌধুরী বলেন, ধানের শীষ জনগণের ভালোবাসা এবং আস্থার প্রতীক হয়ে দাঁিড়য়েছে। প্রতিটি এলাকায় ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা দেখে রাষ্ট্রযন্ত্র ভয়ে ভীত হয়ে গেছে। অন্যায়ের রাজত্ব কায়েম করে আবারো অবৈধ সরকার গঠনের ষড়যন্ত্র করছে। ধানের শীষের বিজয়ের মাধ্যমে জনগণ তা প্রতিহত করবে।
এছাড়া বিকাল তিনটায় মাথিউরা ঈদগাহ বাজারে একটি পথসভা বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাাদক সরোয়ার হোসেনের সঞ্চালনায় ফয়সল আহমদ চৌধুরী ছাড়াও বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি আব্দুল ফাত্তাহ বকসী, সালেহ আহমদ খসরু, সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহ সভাপতি আতাউর রহমান, মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, সাধারণ সম্পাতক মিজানুর রহমান রুমেল, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, উপজেলা যুবদলের সভাপতি জসিম উদ্দিন, উলামা দলের সভাপতি মাহবুব আহমত ফয়েজী, জেলা বিএনপির সদস্য হাফিজ উদ্দিন।

এছাড়া বিভিন্ন জায়গায় পৃথক পৃথক পথসভায় ফয়সল আহমদ চৌধুরী আওয়ামী লীগ সরকারের হাতে দেশ নিরাপদ নয় উল্লেখ করে তিনি বলেন, মানুষের অধিকার নষ্ট করতে আওয়ামী লীগ এখন সিদ্ধ হস্ত। মানবতাকে তারা বঙ্গোপসাগরে ডুবিয়ে মেরেছে। প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য যারা অন্যায়ভাবে মানুষ হত্যা, গ্রেফতার করতে পারে তারা আর যাই হোক গণতন্ত্র এবং মুক্তিযুদ্ধের সত্যিকার চেতনার অধিকারী হতে পারে না।

গণসংযোগ এবং পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য শামসুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সহ ছাত্রবিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি নজরুল ইসলাম, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম হৃদয়, গোলাপগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক দিলোয়ার হোসেন জিলু, সাবেক ছাত্রনেতা রাহাত চাকলাদার, ছাত্রনেতা এমদাদুর রহমান, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সভাপতি ফয়েজ আহমদ, সাধারণ সম্পাদক এনামুল ইসলাম, পৌর ছাত্রদলের সভাপতি আহসান জামিল, সেক্রেটারী আইনুল আবেদীন, কলেজ ছাত্রদলের সভাপতি অলিউর রহমান, সাধারণ সম্পাদক লিমন আহমদ প্রমুখ। এছাড়া এসব গণ গসংযোগ এবং পথসভায় সর্বস্তরের জন সাধারণ স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ