বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৩৪ পূর্বাহ্ন

উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত হয়নি : কাদের

উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত হয়নি : কাদের

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন এখনো চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার ফেনী সার্কিট হাউসে সড়ক ও জনপথ অধিদফতরের উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের পিলখানায় বিডিআর বিদ্রোহের কথা স্মরণ করে বলেন, বিদ্রোহের দিন বেগম খালেদা জিয়া ২৪ ঘণ্টা কোথায় লুকিয়ে ছিলেন সে রহস্য উদঘাটিত হলে এ হত্যাকাণ্ডের কারণ উদঘাটিত হবে। কেন তাকে পালিয়ে লুকিয়ে থাকতে হলো। পিলখানা হত্যাকাণ্ড সংগঠিত হওয়ার দিন সকাল বেলা থেকে ২৪ ঘণ্টা তার অবস্থান কেউ জানত না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, কেঁচো খুঁড়তে চাইলে বিষধর সাপ বেরিয়ে আসবে। তিনি যে রহস্য উন্মোচন করতে চাচ্ছেন এর সঙ্গে এ হত্যাকাণ্ডের কোনো যোগসূত্র আছে কি-না তা খতিয়ে দেখতে হবে।

কূটনীতিকদের সঙ্গে সাক্ষাৎ করে বিএনপির অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বেগম খালেদা জিয়া যতটা-না অসুস্থ তার চাইতে তার অসুস্থতা নিয়ে বেশি রাজনীতি করা হচ্ছে। এ বিষয়টাতে কারা রাজনৈতিক কালার দিতে চাইছে। নীতি নির্ধারণীতে বিএনপি দুর্বল ও নেতিবাচক রাজনীতির কারণে ক্রমাগত জন সমর্থন হারাচ্ছে। তারা নির্বাচনেও ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ।

সড়ক ও জনপথ অধিদফতরের উন্নয়নের ব্যাপারে সেতুমন্ত্রী বলেন, চলতি বছরের মধ্যে সড়ক যোগাযোগ ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন দৃশ্যমান হবে। সরকার পর্যায়ক্রমে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করছে।

এ সময় ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনীর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার (পিপিএম), ফেনীস্থ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদ হোসেন, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রসুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ