রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১০:৩৩ পূর্বাহ্ন

উপজেলা ভোটে নৌকাবিরোধী মন্ত্রী-এমপিদের বিষয়ে যে সিদ্ধান্ত নিলো আওয়ামী লীগ

উপজেলা ভোটে নৌকাবিরোধী মন্ত্রী-এমপিদের বিষয়ে যে সিদ্ধান্ত নিলো আওয়ামী লীগ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:  উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের যেসব মন্ত্রী-এমপি এবং স্থানীয় নেতারা নৌকার বিরোধিতা করেছেন তাদের শোকজের সিদ্ধান্ত নিয়েছে দলটি। নোটিশ করার ৭ দিনের মধ্যে তাদের জবাব দিতে হবে। দলের সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

শুক্রবার (৫ এপ্রিল) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাস ভবন গণভবনে অনুষ্ঠিত দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

বৈঠকের একটি সূত্র জানায়, উপজেলা নির্বাচন চলাকালে দলীয় প্রার্থীর বিরোধিতাকারীদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না- এ মর্মে তাদের কাছে শোকজ নোটিশ জারি করা হবে। কেন তারা দলের মনোনীত প্রার্থীর বিরোধিতা করেছেন তার জবাব জানতে এ শোকজ করা হচ্ছে।

সূত্র আরও জানায়, প্রত্যেক বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদকরা স্ব স্ব বিভাগে যারা দলীয় প্রার্থীর বিরোধিতা করেছেন তাদের তালিকা তৈরি করবেন। এ তালিকা তারা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের হাতে দেবেন।

এ ছাড়া দলীয় সূত্র জানায়, দেশের তৃণমূল পর্যায়ে সাংগঠনিক অবস্থা শক্তিশালী করা, বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে ইউনিয়ন পর্যায়ে কমিটি করা, অভ্যন্তরীণ দ্বন্দ্ব নিরসন করে শৃঙ্খলা ফিরিয়ে আনাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ