সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ১০:১৭ অপরাহ্ন

এইচ. এম. সেলিম শিশু বিদ্যালয়ের ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান

এইচ. এম. সেলিম শিশু বিদ্যালয়ের ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট ::গোলাপগঞ্জে হেতিমগঞ্জের কায়স্থগ্রামের এইচ.এম. সেলিম শিশু বিদ্যালয়ে ঈদের দীর্ঘ ছুটি শেষে বিদ্যালয়ের ছাত্রছাত্রী, অভিভাবকদের সাথে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও কমিটির সদস্য সহ এলাকার সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ঈদের শুভেচ্ছা বিনিময় করেন বিদ্যালয়ের অফিস কক্ষে।

সোমবার সকাল ১০ টায় বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাংবাদিক হাবিবুর রহমানের উপস্থাপনায় ও বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আসমা বেগমের পরিচালনায় সভাপতিত্ব করেন হেলাল আহমদ। শুভেচ্ছা বিনিময়ের শুরুতেই তিলাওয়াত করেন মাওলানা তাজউদ্দিন আহমেদ।

এছাড়াও গত ১২ আগস্ট শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট ঢাকার সাভারে অনুষ্ঠিত সারা বাংলাদেশের মধ্যে মোট ৫২ জন যুবদের মধ্যে প্রথম স্থান অধিকারকারী সিলেটের গোলাপগঞ্জের কৃতি সন্তান এইচ.এম. সেলিম শিশু বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক ও পল্লী উন্নয়ন সংস্থা (আরডিএস) এর পরিচালক সাংবাদিক এইচ.এম. সেলিমকে বিদ্যালয়ের তথা সিলেটের এত বড় প্রাপ্তি অর্জনে ফুলেল তোড়া দিয়ে সংবর্ধনা করা হয়।

এইচ.এম. সেলিম বলেন, এই প্রাপ্তিটা আমার না এটা সমগ্র সিলেটবাসীর। সত্যি আমি গর্বিত, যেখানে বাছাই করে সারা বাংলাদেশ থেকে দক্ষ যুবদের মধ্যে ৫২ জনের মধ্যে আমি একজন ছিলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের কমিটির সদস্য হেলাল আহমদ, জনতার দাবী-বৃহত্তর গোলাপগঞ্জ ও কায়স্তগ্রাম বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এম.এ. সামাদ, সভাপতি মুশাহিদ আহমদ ইমন, আতিকুর রহমান, বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গোলাপগঞ্জ জার্নালিস্ট ফোরামের দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আসমা বেগম, ইমরান আহমদ জীবনসহ অভিভাবক ও ছাত্রছাত্রীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ