সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪২ পূর্বাহ্ন

এই নির্বাচন খালেদা জিয়ার মুক্তির নির্বাচন: মিজান চৌধুরী

এই নির্বাচন খালেদা জিয়ার মুক্তির নির্বাচন: মিজান চৌধুরী

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি:  একাদশ জাতীয় নির্বাচনে বিএনপি ও ২০ দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্টের সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, ৩০ তারিখের নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। বিএনপি আন্দোলনের অংশ হিসেবে এই নির্বাচনে অংশ নিয়েছে। এই নির্বাচন খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। এবারের নির্বাচন, গুম, হত্যার বিচারের নির্বাচন। বাংলাদেশের মানুষের নির্যাতনের বিচারের নির্বাচন। খালেদার মুক্তি চাইলে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে।

বৃহস্পতিবার ছাতকে প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে গণসংযোগ ও পথসভায় বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি আওয়ামীলীগের প্রার্থীকে উদ্দেশ্য করে বলেন, বর্তমান সাংসদ যিনি ছিলেন তিনি দশ বছরে ছাতক-দোয়রার কি উন্নয়ন করেছেন। তিনি কাঙ্খিত উন্নয়ন থেকে ছাতক দোয়ারাবাসীকে বঞ্চিত করেছেন। বর্তমানে তিনি কোটি কোটি টাকার মালিক হয়েছেন।আর জনগণ হয়েছে উন্নয়ন থেকে বঞ্চিত।

তিনি আরো বলেন,আওয়ামীলীগের নেতাকর্মীরা আমাদের নেতাকর্মীদের হামলা করছে, মামলা দিচ্ছে।এইসব করে কোন লাভ হবে না। আমরা এইসব ভয় করি না। আমাদের নেতাকর্মীদের আঘাত করলে আমরাও পাল্টা জবাব দিবো। জনগণ জেগে উঠেছে।এইবার আর ভোট চুরি করা যাবে না। ২০১৮ সালে ভোট চুরি করতে পারবেন না। জনগণ কেন্দ্র পাহাড়া দিবে।

তিনি পুলিশ প্রশাসনকে নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের অনুরোধ করে বলেন, আপনারা সরকারের কর্মকর্তা কর্মচারী। আওয়ামীলীগের ক্যাডার বা নেতাকর্মী নন।আপনারা নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করুন। হয়রানী বন্ধ করুণ।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, বাংলাদেশ আজকে বন্দি,বাংলাদেশকে বাঁচাতে হবে। জনগণের মালিকানা কেড়ে নেয়া হয়েছে। বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার বা হয়রানি করবেন না। নেতাকর্মীদের এইসব কিছু করলে আমরা রাজপথ ছেড়ে যাবো না। সবাইকে ঐক্যবদ্ধ ভাবে ধানের শীষে ভোট দিবেন।

বিশেষ অতিথির বক্তব্যে খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা শফিক উদ্দিন বলেন, আজকে জনগণ জিম্মি, জনগণের রাজনৈতিক অধিকার নেই,মুক্তির জন্য ধানের শীষের বিজয় ছিনিয়ে আনা হবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থেকে নির্বাচন করছে। এমপিরা ভাবছেন আবার এমপি হবেন,এই স্বপ্ন বাস্তবায়ন হবে না। যাদের গুম করা হয়েছে তাদের লাশে নৌকা ভর্তি। বিগত বছরে হলমার্ক,ব্যাংক সহ বিভিন্ন জায়গা থেকে টাকা চুরি হয়েছে।

অর্থমন্ত্রী সেইসময় বলেন এদের হাত লম্বা বিচার করা যাবে না। কিন্তু খালেদা জিয়া মাত্র ৫কোটি টাকার জন্য কারাগারে বন্দি । অস্ত্র নিয়ে যিনি যুদ্ধ করেছেন, তার সহধর্মিনি কারাগারে বন্দি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ