বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৫:৩৪ অপরাহ্ন

একদিনে সিলেটের সড়কে প্রাণ গেল পাঁচজনের

একদিনে সিলেটের সড়কে প্রাণ গেল পাঁচজনের

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: সড়ক দুর্ঘটনায় দেশযেন মৃত্যুপুরিতে পরিণত হয়েছে।শনিবার পৃথক সড়ক দুর্ঘটনায় সিলেট, শ্রীমঙ্গল ও হবিগঞ্জের ৫ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, গোলাপগঞ্জের ময়নুল ইসলাম, শ্রীমঙ্গলের কিশোর আলমগীর, হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাউরের মিঠুরায় চৌধুরীর স্ত্রী শান্তা রায় চৌধুরী (৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর ছেলে আবু তাহের (৬০) ও মিনাল উদ্দিন (৪০)।

আমাদের গোলাপগঞ্জ প্রতিনিধি জানান, শনিবার বেলা আড়াইটার দিকে বাসের চাকায় পৃষ্ট হয়ে ময়নুল ইসলাম নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত ময়নুল উপজেলার ফাজিলপুরের (খাপরিপাড়া) গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জকিগঞ্জগামী একটি বাস (সিলেট জ-১১-০৭৯৯) সিলেট থেকে ছেড়ে আসা বাসের যাত্রী ছিলেন ময়নুল। তিনি গোলাপগঞ্জে ফাজিলপুরে নিজ বাড়ির সামনে নামার সময় বাসের চাকার নিচে পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ ময়নুল ইসলামকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) দীলিপ কান্ত নাথ সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপারকে খুঁজছে পুলিশ।

শ্রীমঙ্গল প্রতিনিধি জানান, মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের হুগলিয়া বাজারে দ্রুতগামী বালুভর্তি ট্রাক চাপায় এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত আলমগীর (১২) একই উপজেলার সিক্কা গ্রামের বাসিন্দা। তাৎক্ষণিক তার আর কোন পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীর বরাতে জানা যায়, নিহত আলমগীর রাস্তা দিয়ে হেঁটে আসছিলো হঠাৎ একটি দ্রুতগামী ট্রাক তাকে পাশের দিক থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পাওয়া মাত্রই সেখানে ফোর্স পাঠিয়েছি। ঘাতক ট্রাক ও ড্রাইভারকে ধরার জন্য আমরা চেষ্টা করছি।

হবিগঞ্জ প্রতিনিধি জানান, ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের ধাক্কায় হবিগঞ্জের তিন অটোরিকশাযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। শনিবার বেলা ১২টার দিকে বিজয়নগরের সাতবর্গ পেট্রোল পাম্প এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাউরের মিঠুরায় চৌধুরীর স্ত্রী শান্তা রায় চৌধুরী (৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর ছেলে আবু তাহের (৬০) ও মিনাল উদ্দিন (৪০)। খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মোহাম্মদ হোসেন সরকার বলেন, অটোরিকশাটি ব্রাহ্মণবাড়িয়া থেকে যাত্রী নিয়ে হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা ট্রাক ধাক্কা দিলে অটোরিকশার যাত্রী মিনাল উদ্দিন ঘটনাস্থলেই নিহত হন।

গুরুতর আহত ছয়জনকে স্থানীয়দের সহযোগিতা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্য চারজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে ওসি জানান। তারা হলেন ফয়সাল মিয়া (২৫), ফারজিনা (২০), জুম্মান (২৮) ও অন্য একজন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ