বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১২:০১ পূর্বাহ্ন

একশ-পাঁচশ নেতা গেলেও আ.লীগ ভয় পায় না

একশ-পাঁচশ নেতা গেলেও আ.লীগ ভয় পায় না

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তারা নেতা-নেতা ঐক্য করেছেন, জনগণের সঙ্গে এর সম্পর্ক নেই। তারা জনবিচ্ছিন্ন দলছুট নেতাদের নিয়ে ঐক্যফ্রন্ট করেছেন। এতে জনগণের কোনো উপকার হবে না।

মঙ্গলবার নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিজের মনোনয়নপত্র দাখিলের পর ফেনীতে এক মতবিনিময় অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, নতুন নতুন লোক যাচ্ছে জাতীয় ঐক্যফ্রন্টে, এদের কী জনগণের সঙ্গে সম্পর্ক আছে? এরকম একশ-পাঁচশ নেতা তাদের দলে গেলেও আওয়ামী লীগ ভয় পায় না। কারণ আওয়ামী লীগের শক্তির উৎস জনগণ।

বিএনপির নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সমস্যা হচ্ছে- বিএনপিকে নির্বাচন কমিশন গ্যারান্টি দিতে হবে আগামী নির্বাচনে শতভাগ জয়লাভের সম্ভাবনা আছে। সেটা দিতে না পারলে কোনোদিন নির্বাচন কমিশন নিরপেক্ষ হতে পারবে না তাদের কাছে।

জাতীয় সংসদ নির্বাচন এলে এরশাদ অসুস্থ হয়ে পড়ে এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, এরশাদ সত্যিকার অর্থে অসুস্থ, তার অনেক বয়স, কারও অসুস্থতা নিয়ে তামাশা করা উচিত নয়। অসুস্থ এরশাদকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হতে পারে। আর রাজনৈতিক কৌশলের কারণে মহাজোটের শরিকদের এখনও তালিকা প্রকাশ করা হয়নি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- ফেনী-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল ও ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ