সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৫:৩৯ পূর্বাহ্ন

এক পরিবারের ৪ জন পেলেন বিএনপির মনোনয়ন

এক পরিবারের ৪ জন পেলেন বিএনপির মনোনয়ন

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : কুড়িগ্রাম-১ ও ২ আসনে বিএনপির মনোনয়ন পাওয়া চারজন প্রার্থী একই পরিবারের। তারা হলেন- স্বামী-স্ত্রী-শ্বশুর এবং জামাই। ব্যতিক্রম এ ঘটনার খবর জেলায় ছড়িয়ে পড়লে শুরু হয় আলোচনা-সমালোচনা।

স্থানীয় কেউ কেউ বলছেন, পরিবারকেন্দ্রিক রাজনীতির ফল এটি। এ রাজনীতি থেকে বের হতে পারছে না বিএনপি কিংবা আওয়ামী লীগ।

তবে স্থানীয় বিএনপি নেতাকর্মীরা বলছেন, যোগ্যতার মাপকাঠিতে হাইকমান্ড তাদের প্রার্থী করেছেন। এ নিয়ে নেতাকর্মীদের মাঝে কোনো ক্ষোভ নেই। দল যাকে মনোনয়ন দিয়েছে তাকে জয়ী করতে কাজ করবেন বিএনপি নেতাকর্মীরা।

জানা যায়, কুড়িগ্রাম-১ (নাগেশ্বরী-ভুরুঙ্গামারী) আসনে বিএনপির মনোনয়ন পেয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সাইফুর রহমান রানা ও তার স্ত্রী জেলা বিএনপির সদস্য শামিমা রহমান আপন।

পাশাপাশি কুড়িগ্রাম-২ (সদর-ফুলবাড়ী ও রাজারহাট) আসনে মনোনয়ন পেয়েছেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ। তিনি কুড়িগ্রাম-১ আসনে বিএনপির প্রার্থী সাইফুর রহমান রানার ভগ্নিপতি। পাশাপাশি এ আসনে মনোনয়ন পেয়েছেন সোহেল হোসনাইন কায়কোবাদের খালু শ্বশুর জেলা বিএনপির সহ-সভাপতি আবু বকর সিদ্দিক।

এছাড়া কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনে বিএনপির মনোনয়ন পেয়েছেন জেলা বিএনপির সভাপতি মো. তাসভীরুল ইসলাম ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আব্দুল খালেক।

কুড়িগ্রাম-৪ (রৌমারী-রাজিবপুর ও চিলমারী) আসনে বিএনপির মনোনয়ন পেয়েছেন রাজিবপুর উপজেলা বিএনপির সভাপতি মোখলেছুর রহমান ও রৌমারী উপজেলা বিএনপির সভাপতি মো. আজিজুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ