রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫০ অপরাহ্ন

এজেন্টদের উপস্থিতিতে ভোট গণনা হতে হবে : সিলেটে সিইসি

এজেন্টদের উপস্থিতিতে ভোট গণনা হতে হবে : সিলেটে সিইসি

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেছেন, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে যেনো কোন ভোটারকে বাঁধা দেয়া না করা হয় সে বিষয়ে খেয়াল রাখতে হবে। ভোটগ্রহণ শেষে প্রত্যেক প্রার্থীর একজন করে এজেন্টের উপস্থিতিতে ভোটগণনা প্রক্রিয়া সম্পন্ন করে তার স্বাক্ষর নিতে হবে।

তিনি বুধবার সকাল ১১টায় সিলেটে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলাবাহিনীর কর্মকর্তা ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের অংশগ্রহণে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ে মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে এমন কথা বলেন।

তিনি আরও বলেন, প্রথম ধাপ (১০ মার্চ) সুষ্ঠু ও সুন্দর হয়েছে। এবার দ্বিতীয় ধাপের (১৮ মার্চ) নির্বাচনও সুষ্ঠু করে তুলতে আইনশৃঙ্খলাবাহিনীর সকল সদস্য ও নির্বাচনী কর্মকর্তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, কোন অবস্থাতেই নির্বাচনে সহিংসতা বরদাশত করা হবে না। সহিংসতা বন্ধে আইনশৃংখলা বাহিনীকে কঠোর হওয়ার আহবান জানান তিনি।

কে এম নুরুল হুদা আরো বলেন, প্রশাসনের আন্তরিকতার ফলে ভোট উৎসব সুষ্ঠু হয়ে থাকে। প্রত্যেক ভোটার যেনো বিনা বাধায় তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে এমন পরিবেশ সৃষ্টি করতে হবে। ভোট কেন্দ্রে যেনো কোন ভোটারকে বাঁধা প্রধান না করা হয় সে বিষয়ে খেয়াল রাখতে হবে। ভোটগ্রহণ শেষে প্রত্যেক প্রার্থীর একজন করে এজেন্টের উপস্থিতিতে ভোটগণনা প্রক্রিয়া সম্পন্ন করে তার স্বাক্ষর নিতে হবে। জাল ভোট প্রদান, বিশৃংখলা রুখতে আইনশৃঙ্খলা বাহিনীর সংশ্লিষ্ট কর্মকর্তা ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের একযোগে কাজ করার আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ