বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৮:২২ অপরাহ্ন

এবার কামরান-আরিফের বিরুদ্ধে জুবায়েরের অভিযোগ

এবার কামরান-আরিফের বিরুদ্ধে জুবায়েরের অভিযোগ

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :আসন্ন সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে নির্বাচন কমিশনে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন সিসিক নির্বাচনের আরেক মেয়র প্রার্থী মহানগর জামায়েতের আমির এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বৃহস্পতিবার (১২ জুলাই) এডভোকেট জুবায়েরের পক্ষে লিখিত অভিযোগ দায়ের করেন তার প্রধান নির্বাচনী এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিসিক নির্বাচনের দায়িত্বে থাকা তথ্য প্রদানকারী কর্মকর্তা প্রলয় কুমার সাহা।

জুবায়েরের পক্ষে লিখিত অভিযোগে বলা হয়- বদর উদ্দিন আহমদ কামরান ও আরিফুল হক চৌধুরী আচরণ বিধি লঙ্ঘন করে প্রচারণা চালাচ্ছেন। একই সাথে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর লোকজন কর্তৃক এডভোকেট জুবায়েরের প্রচারণায় নিয়োজিত কর্মীদের হুমকি ও ভয়-ভীতি প্রদর্শন করা হচ্ছে।

অভিযোগে আরো বলা হয়- মাইকিং ব্যবহারের সংজ্ঞা ও সময়সীমা নির্ধারিত থাকলেও নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে বুধবার (১১ জুলাই) রাত ১০টা পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার ২ নাম্বার গেইটের সম্মুখে একাধিক হরণ ব্যবহার করে সভা অনুষ্ঠিত হয়েছে। এ ধারা অব্যাহত থাকলে জনজীবন বিপর্যস্ত হবে বলে অভিযোগে বলা হয়েছে।

পোস্টার-ব্যানার ব্যবহারের নীতিমালা থাকলেও নৌকার প্রার্থীর মির্জাজাঙ্গালস্থ প্রধান নির্বাচনী কার্যালয় এলাকায় এবং ধানের শীষের প্রার্থীর কাজীটুলাস্থ নির্বাচনী প্রধান কার্যালয়ের সামনে বৃহদাকার ব্যানার ঝুলানো হয়েছে বলেও অভিযোগ করেন জুবায়ের।

এছাড়া অভিযোগপত্রে আরো উল্লেখ করা হয়- জুবায়েরের নির্বাচনী কাজে নিয়োজিত কর্মীদেরকে নগরীর ২৭নং ওয়ার্ড, ৭নং ওয়ার্ডের নুরানী আবাসিক এলাকা, ৬নং ওয়ার্ডের বাদামবাগিচা, ১৯নং ওয়ার্ডের টিবি গেইট এলাকায় কামরানের লোকজন কর্তৃক হুমকি-ধমকি ও ভয়-ভীতি প্রদর্শন করা হচ্ছে।

এ বিষয়গুলো খতিয়ে দেখার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান জুবায়েরের প্রধান নির্বাচনী এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ