বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৮ অপরাহ্ন

এবার গুলশানের ডিএনসিসি মার্কেটে আগুন

এবার গুলশানের ডিএনসিসি মার্কেটে আগুন

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের রেশ কাটতে না কাটতেই এবার আগুন লেগেছে গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে আগুন লেগেছে। শনিবার (৩০ মার্চ) ভোর ৫টা ৪৮ মিনিটের দিকে এ আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ২০টি ইউনিটের পাশাপাশি বিমান ও নৌ বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন।

এ তথ্য নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) মেজর এ কে এম শাকিল নেওয়াজ বলেন, আগুন অনেকটা নিয়ন্ত্রণে। তৃতীয় তলা থেকে ধোঁয়া বের হচ্ছে। আশা করছি আর বাড়বে না।

এদিকে, বনানীর মতো গুলশানেও মার্কেটের আশেপাশে দোকান মালিক-কর্মচারীসহ বিপুল সংখ্যক উৎসুক মানুষ ভিড় করেছেন। এর ফলে ফায়ার সার্ভিস ও সিটি কর্পোরেশনের পানি সরবারহের গাড়ি ঢুকতে কিছুটা সমস্যা হচ্ছে বলে অভিযোগ করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

এর আগে ২০১৭ সালের ৩ জানুয়ারি একই মার্কেটে আগুন লেগেছিল। সেই সময় ১৬ ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস কর্মীরা। সে সময় মার্কেটের নিচতলা ও দোতলার মোট ৬০৫টি দোকান পুড়ে যায়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৮ মার্চ) বনানীর ২২তলা এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ২৫ জন নিহত ও ৭১ জন আহত হয়েছেন। দীর্ঘ ৫ ঘণ্টা ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ