বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৫:৪৬ পূর্বাহ্ন

এশিয়া কাপে টাইগার স্কোয়াড, ডাক পেলেন মুমিনুল

এশিয়া কাপে টাইগার স্কোয়াড, ডাক পেলেন মুমিনুল

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :: এশিয়া কাপের অনুশীলন চলাকালীন মীরপুরে আঙ্গুলে ব্যথা পেয়েছিলেন নাজমুল হোসেন শান্ত। এশিয়ান ক্রিকেটের সবচেয়ে বড় আসর এশিয়া কাপকে সামনে রেখে বাম-হাতি এই ব্যাটসম্যানের বদলে দলে কে যোগ দিচ্ছেন, সেটিই ছিল বড় প্রশ্ন। আর এই প্রশ্নের জবাব দিলেন খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিসিবি প্রধান সাংবাদিকদের জানিয়েছেন, দলে ১৬তম সদস্য হিসেবে যোগ দিচ্ছেন মুমিনুল হক। গত মাসে আয়ারল্যান্ডের মাটিতে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে লিস্ট ‘এ’ সিরিজে অসাধারণ পারফরম্যান্সই জাতীয় দলের দরজা খুলে দিয়েছে তার জন্য। বাংলাদেশের ‘টেস্ট স্পেশিয়ালিস্ট’ খ্যাত এই তারকা আইরিশ এ দলের বিপক্ষে চার ইনিংসে মোট ২৯৭ রান করেন। এর মধ্যে ১৩৩ বলে ১৮২ রানের চমৎকার একটি ইনিংসও রয়েছে।

আগামী রোববার (৯ সেপ্টেম্বর) আরব আমিরাতের উদ্দেশে ঢাকা ছাড়বে ক্রিকেট দল। দলে সাকিব আল হাসান থাকলেও তার আঙুলের অস্ত্রোপচার নিয়ে সংশয় ছিল। কিন্তু দলের প্রয়োজনে এশিয়া কাপে খেলছেন তিনি এমনটাই জানিয়েছে কোচ স্টিভ রোডস।

অন্যদিকে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা মনে করেন, এবারের আসরে টাইগারদের চ্যাম্পিয়ন হবার যোগ্যতা রয়েছে। মাশরাফির মতে, প্রথম ম্যাচটা গুরুত্বপূর্ণ। তিনি বলেন, আমরা এশিয়া কাপে কেমন করব, সেটা নির্ভর করবে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের পারফরম্যান্স। যদি ম্যাচটা জিততে পারি, তাহলে আমরা শুরুতেই আত্মবিশ্বাস পেয়ে যাবো।

এশিয়া কাপের ১৬ সদস্যের বাংলাদেশ দল- মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, মুমিনুল হক, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, আরিফুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান এবং আবু হায়দার রনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ