শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৩:২৬ পূর্বাহ্ন

এ প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবের নয় : ফখরুল

এ প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবের নয় : ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : ‘দানব’ সরকারকে হটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠাই আজকের দিনে বিএনপির মূল চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে শেরে বাংলা নগরে দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণ শেষে এ কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, আজকের প্রতিষ্ঠাবার্ষিকী আমাদের জন্য কোনো উৎসবের দিন নয়। আজ ভারাক্রান্ত মন নিয়ে শ্রদ্ধা নিবেদন করতে এসেছি। কারণ, আজ আমাদের দলের চেয়ারপাসন বেগম খালেদা জিয়া অবৈধ সরকারের মিথ্যা মামলায় কারাগারে বন্দি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও নির্বাসনে। তাদের ছাড়াই আজকে এখানে আসতে হয়েছে আমাদের।

ফখরুল বলেন, আজকের দিনে আমাদের শপথ এই গণবিরোধী, ফ্যাসিস্ট সরকার যারা মানুষের অধিকার হরণ করে নিয়েছে সেই অবৈধ দানবকে, দুঃশাসনকে অপসারণ করে গণতন্ত্রের মুক্তি, খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে লড়াই চালিয়ে যাওয়া।

তিনি বলেন,আজকের দিনে বিএনপির মূল চ্যালেঞ্জ হলো দেশের গণতন্ত্র পুনরায় প্রতিষ্ঠা করা।

এ সময় দলটির স্থায়ী কমিটর সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আব্দুল মঈন খানসহ দলটির অঙ্গসহযোগী সংগঠনসহ সমমনা সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ