মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৪:২৮ পূর্বাহ্ন

ঐক্যফ্রন্টের সমাবেশ শেষে অর্ধশতাধিক নেতাকর্মীকে আটকের অভিযোগ

ঐক্যফ্রন্টের সমাবেশ শেষে অর্ধশতাধিক নেতাকর্মীকে আটকের অভিযোগ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ শেষে ফেরার পথে অর্ধশতাধিক নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। আটকদের মধ্যে অধিকাংশেই বিএনপির বিভিন্ন এলাকার নেতাকর্মী।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ শেষে রমনাপার্ক-এর আশপাশ এলাকা থেকে তাদের আটক করা হয়।বিএনপির কেন্দ্রীয় নেতাদের অভিযোগ, ঐক্যফ্রন্টের সমাবেশ শেষে বিএনপির শিশুবিষয়ক সম্পাদক ও সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, মানিকগঞ্জের বিএনপি নেতা ও দৌলতদিয়া বিএনপির সাধারণ সম্পাদক তোজাম্মেক হক তোজা, মুন্সিগঞ্জের টঙ্গিপাড়া থানা বিএনপির সভাপতি আমির হোসেন দোলনসহ বিএনপি ও অঙ্গসংগঠন দলের অর্ধশতাধিক নেতাকর্মী ও সমর্থককে সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ আটক করেছে।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি (রব) ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আহমেদ জাবের চৌধুরী (জ্যাকি) সাদা পোশাকে তুলে নিয়ে যায় ডিবি পুলিশ।

বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সামনে থেকে মঙ্গলবার বেলা আনুমানিক সাড়ে ৫টার দিকে সাদা পোশাকে কিছু লোকজন তুলে নেয়।অন্যদিকে সাভার থেকে ঐক্যফ্রন্টের সমাবেশে আসার সময় ১২ বিএনপি নেতাকর্মীকে আটক করে পুলিশ।

জনসভায় বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সমাবেশকে ঘিরে তাদের দলের অনেক নেতকার্মীকে আটক করে নিয়ে গেছে পুলিশ।

বিএনপি’র ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নাল আবেদীন বলেন, ঐক্যফ্রন্টের সমাবেশকে কেন্দ্র করে বাস, লঞ্চ চলাচল বন্ধ ও নিয়ন্ত্রণ করেছে পুলিশ। সমাবেশ শেষে ফেরার পথে বহু নেতাকর্মীকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ