সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৬ পূর্বাহ্ন

ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় সুনিশ্চিত করতে হবে: ফয়সল চৌধুরী

ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় সুনিশ্চিত করতে হবে: ফয়সল চৌধুরী

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :: সিলেট-৬ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, আগামী নির্বাচন দেশ ও জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। মানুষের অধিকার প্রতিষ্ঠা এবং গণতন্ত্র পুনরুদ্ধারে এই নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয় সুনিশ্চিত করতে হবে।

শনিবার সিলেট-৬ আসনের গোলাপগঞ্জের বিভিন্ন স্থানে পথসভা এবং উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

সকালে গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মণাবন্দ ইউনিয়নের কোতয়ালপুরে ৬নং ওয়ার্ড বিএনপি আয়োজিত নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি নজরুল ইসলাম মজা এবং উপজেলা বিএনপির সহ প্রচার সম্পাদক আব্দুল মুমিন খান শাবুলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি সালেহ আহমদ খসরু, সিলেট জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান, জেলা বিএনপি নেতা আতাউর রহমান উচু, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নাসিরুল হক শাহিন, সাধারণ সম্পাদক জিলাল উদ্দিন, লক্ষ্মণাবন্দ ইউপি বিএনপির সাবেক সেক্রেটারি কামাল উদ্দিন বেলাল, ইউপি পরিষদের সাবেক সদস্য জালাল আহমদ।

বৈঠকে ফয়সল আহমদ চৌধুরী পুলিশ প্রশাসনের প্রতি উদ্দেশ্যে বলেন, প্রজাতন্ত্রের কর্মচারী আপনারা। দয়া করে জনগণের বিরুদ্ধে অবস্থান করবেন না, জনরোষে পতিত হলে রেহাই পাবেন না। তিনি একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টির জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক লায়েছ আহমদ, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, পূর্ব কুশিয়ারা ইউপি চেয়ারম্যান আহমদ জিলু, উত্তর কুশিয়ারা ইউপি চেয়ারম্যান এমরান আহমদ, গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মুশফিকুর রহমান মহি, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ৪নং লক্ষীপাশা ইউপি বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী নবীদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, ৪নং লক্ষ্মনাবন্দ ওয়ার্ড বিএনপির সহ সভাপতি বশির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ,গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সহ ছাত্রবিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন, জেলা যুবদল নেতা কামরুল হাসান শাহিন, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি নজরুল ইসলাম, ইউপি বিএনপি নেতা তারেক আহমদ, জামিল আহমদ, আইয়ুব আলী, জেলা যুবদল সদস্য ফায়েক আহমদ, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের সহ সভাপতি দুলাল আহমদ, ছাত্র দল নেতা জাকারিয়া শাহজাহান, আবুল হাসনাত আলিম।

পরে তিনি গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জ বাজার, জামতলা, লক্ষ্মণাবন্দ ইউনিয়নের পশ্চিম নিমাদল, নিমাদল মোকাম বাজার, কোনাচর বাজার, জাংগাল হাটা, লক্ষীপাশা বাসস্ট্যান্ড, লক্ষ্মণাবন্দ মাদরাসার বাজার, ক্লাব পয়েন্ট, ফুলসাইন বাজার, কমলগঞ্জ বাজার, চৌধুরী বাজার, পুরকায়স্থ বাজার এবং সর্বশেষ কুড়িরবাজারে গণসংযোগ এবং পথসভায় বক্তব্য রাখেন। এছাড়া ফয়সল আহমদ চৌধুরী লক্ষ্মীপাশা ইউনিয়নের কোনাচর গ্রামে গণসংযোগকালে মাঠে কৃষকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসব গণসংযোগ এবং পথসভায় সর্বস্তরের জনগণ স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন। বিভিন্ন স্থানে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা আতিকুর রহমান(মেম্বার), গোলাম কিবরিয়া, মিসবাহ উদ্দিন, এডভোকেট সুহেদ আহমদ, কমলগঞ্জ ইউপি বিএনপি সাধারণ সম্পাদক আনহার উদ্দিন, শরফ উদ্দিন, দোলন মিয়া, নূর উদ্দিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ