মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৬:০৬ অপরাহ্ন

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলে ফিরলেন ড্যারেন ব্রাভো

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলে ফিরলেন ড্যারেন ব্রাভো

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :আগামী ৯ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সীমিত ওভারের ফরম্যাটের জন্য নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজে। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে ক্যারিবীয় দলকে নেতৃত্ব দেবেন রোভম্যান পাওয়েল।

শুধু অধিনায়ক পরিবর্তন নয়, ক্যারিবীয়রা দলে ডেকে এনেছেন প্রতিষ্ঠিত ব্যাটসম্যান ড্যারেন ব্রাভোকে।

ইনজুরির কারণে নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার দল থেকে ছিটকে গেছেন।এর আগে দুই ম্যাচের টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজ টাইগারদের কাছে ধবলধোলাই হয়েছে। একটিতে তো ইনিংস ও ১৮৪ রানের বিশাল ব্যবধানে পরাজয় হয় তারা। তাদের পরাজিত করে এই প্রথম বাংলাদেশও ইনিংস ব্যবধানে জয়ের স্বাদ পায়।

ব্রাভো ছাড়াও ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট এবং অফ স্পিন অলরাউন্ডার রস্টোন চেজকেও ফেরানো হয়েছে ওয়ানডে দলে।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান কোর্টনি ব্রাউন বলেন, ড্যারেন ব্র্যাভো ফিরে আসায় দল আরও চাঙ্গা হয়েছে। তার অভিজ্ঞতা ব্যাটিংয়ে অবশ্যই দারুণ উদ্দীপনা যোগ করবে।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল:

রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রস্টোন চেজ, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্র্যাভো, সাই হোপ, কার্লোস ব্র্যাথওয়েট, কিমো পল, কাইরন পাওয়েল, ফ্যাবিয়েন অ্যালেন, কেমার রোচ, সুনিল আমব্রিস এবং ওসানে থমাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ