মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯, ০২:৫৪ অপরাহ্ন

কমলগঞ্জে দেওছড়া চা বাগানে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

কমলগঞ্জে দেওছড়া চা বাগানে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

নিউজটি শেয়ার করুন

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজার কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের ফাঁড়ি দেওছড়া চা বাগানে ক্ষুদ্র বিষয়কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মুনিবজিত রবিদাস (৬০) নামে এক চা শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছেন দু’পক্ষের ১০ জন।

শুক্রবার সকাল ১০ টায় দেওছড়া চা বাগানে মাঠের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

দেওছড়া চা বাগানের শ্রমিক ও পুলিশ জানায়, রাজমিস্ত্রির কাজ ও টাকা নিয়ে বৃহস্পতিবার রাতে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার সকালে মুনিবজিত রবিদাস, তার ভাই চন্দন রবিদাসের নেতৃত্বে একপক্ষ এবং গরিবা রবিদাস, তুলসি রবিদাস সহ অন্যানরা অপরপক্ষে অবস্থান নিয়ে দু’পক্ষের সংঘর্ষ বাঁধে। দেশীয় অস্ত্রসস্ত্রে এসময়ে সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হন। গুরুতর আহত মুনিবজিত রবিদাসকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান।

আহত অন্যান্যদের মৌলভীবাজার সদর, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শমশেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শমশেরনগর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে হামলায় জড়িত অভিযোগে সত্য নারায়ন (৩৫), সাগর রবিদাস (২৮) ও নিহতের পক্ষের রঞ্জিত রবিদাস (২৮) কে আটক করা হয়েছে।

এঘটনায় দেওছড়া চা বাগানে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে এএসপি সার্কেল আশফাকুজ্জামান, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ও শমশেরনগর ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

দেওছড়া ও শমশেরনগর চা বাগানের শ্রমিকনেতারা বলেন, আসলে এসব ঘটনার নেপথ্যে মাদকাশক্তির বিষয়টিও সম্পৃক্ত রয়েছে।

শমশেরনগর ফাঁড়ির ইনচার্জ অরুপ কুমার চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় উভয়পক্ষের তিনজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর নিহতের পক্ষে মামলা করা হবে। পরে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ