শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৫:৩৩ অপরাহ্ন

কমলগঞ্জে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালন

কমলগঞ্জে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালন

নিউজটি শেয়ার করুন

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ‘নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালিত হচ্ছে।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নাসরিন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রামভজন কৈরীর।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান।

এ উপলক্ষে সপ্তাহব্যাপী নানা কর্মসুচির মধ্যে রয়েছে, সরকারি-বেসরকারি অফিসসহ সব শিক্ষা প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ ও চত্বর, পৌরসভা ও সকল ইউনিয়ন পরিষদের রাস্তাঘাট, ড্রেন ও হাটবাজার পরিস্কার করা, সব মসজিদের ইমামদের মাধ্যমে জুম্মার নামাজের পূর্বে খুতবায় মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ পালন কর্মসূচি সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রচার।

এছাড়া সব চা বাগানের ব্যবস্থাপক, কর্মচারি এবং শ্রমিকদের বাসভবন এলাকা ও অফিস/কারখানা, মসজিদ, মন্দির, গীর্জা ও প্যাগডোতে আগত লোকদের উদ্দেশ্যে মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ পালন কর্মসুচি সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রচার এবং উপজেলার বিভিন্ন কেপিআই জনসমাগমপূর্ণ এলাকায় পরিছন্নতা অভিযান পরিচালনা করা।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, চিকিৎসক, সরকারি কর্মকর্তা/কর্মচারী, শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ্রগহন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ