শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১০:৪৭ অপরাহ্ন

কাউন্সিলর প্রার্থী সালেহ’র বিরুদ্ধে তারেক’র অভিযোগ

কাউন্সিলর প্রার্থী সালেহ’র বিরুদ্ধে তারেক’র অভিযোগ

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮ এর ১০নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সালেহ আহমেদ চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ করেছেন একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. তারেক উদ্দিন তাজ।

রির্টানিং অফিসার বরাবর এক অভিযোগ পত্রে তিনি জানান, ১০নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মহানগর বিএনপির উপদেষ্টা কমিটির সদস্য ও সাবেক ১০নং ওয়ার্ড বিএনপির আহবায়ক সালেহ আহমেদ চৌধুরীর উদ্যোগে অত্র ওয়ার্ডে তার মাতুলালয়ে (মামার বাড়ি, ৪৫-ডহর আ/এ, ১০নং ওয়ার্ড) নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ডের ভোটারদেরকে প্রলোভিত ও প্রভাবিত করার জন্য আগামী শুক্রবার (১৩ জুলাই) এক ভূড়িভোজের আয়োজন করা হয়েছে। এতে কৌশলে ভোটারদের গণহারে আমন্ত্রণ দেওয়া হচ্ছে, যা নির্বাচনী আচরণ বিধির পরিপন্থি।

কাউন্সিলর প্রার্থী মো. তারেক উদ্দিন তাজ বলেন, বিগত নির্বাচনেও উক্ত প্রার্থী অনুরূপ ঘটনা ঘটিয়ে কিছু সংখ্যক অনুসারীকে আইনশৃঙ্খলাবাহিনীর হাতে ন্যস্ত করে একটি নাটক সাজিয়ে ভোটারদের মনে প্রভাব ফেলে নির্বাচনী ফায়দা হাসিল করে।

মো: তারেক উদ্দিন এসময় রির্টানিং অফিসারকে বিষয়টি দ্রুত আমলে নিয়ে সরকারের নির্বাচনী আচরণ বিধি সুরক্ষার আহবান জানান। অভিযোগের জবাবে রির্টানিং অফিসার বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ