বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৫:৪১ পূর্বাহ্ন

কাকে উদ্দেশ্য করে এমন পোস্ট দিলেন মিমি

কাকে উদ্দেশ্য করে এমন পোস্ট দিলেন মিমি

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক: ‘ঘুরে বেড়াও কিন্তু কাউকে বলো না। সত্যিকারের প্রেমের গল্প নিয়ে বাঁচো কিন্তু কাউকে বলো না। সুখী হয়ে সারাজীবন বাঁচো, কিন্তু কাউকে বলো না। সবকিছু নষ্ট করার অভ্যাস থাকে মানুষের’-এমনই এক অদ্ভুত পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। পোস্টের ক্যাপশন দিয়েছেন- যে কথাটা লেখা রয়েছে আমার ভীষণ ভালো লেগেছে।

তবে হঠাৎ কেন এমন পোস্ট দিলেন মিমি-এ নিয়ে প্রশ্ন তুলেছেন ফ্যানেরা। অনেকের ধারণা, পুরনো স্মৃতি মনে করেই মিমি এমন পোস্ট দিয়েছেন। তাহলে কি সত্যি অতীতকে ভুলতে পারছেন না এই অভিনেত্রী। তাইতো কেউ কেউ কমেন্টে লিখেছেন- রাজের জন্য বেশি দুঃখ পেও না। যা হওয়ার তা তো হয়ে গেছে।

তারপরও পোস্টের লেখাটি কাকে গোপনে উৎসর্গ করলেন মিমি, সে প্রশ্ন থেকেই যায়। তবে এই লেখাই যে ব্যক্তিগত জীবনে মিমি অনুসরণ করতে চান তা বোঝাই যাচ্ছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে মুক্তি পেয়েছে অঙ্কুশ-মিমি অভিনীত ‘ভিলেন’-এর ট্রেলার। যেখানে এক-আধটা নয়, রয়েছে বেশ কয়েকটি ট্যুইস্ট।

অঙ্কুশের দ্বৈত্য চরিত্রে থাকছেন কি না তা নিয়ে রয়েছে কনফিউশন। মিমির অঙ্কুশকে সন্দেহ করা, বন্দুক হাতে ঋত্বিকার নয়া অবতার, এমনকি ঋত্বিকা-অঙ্কুশের বিয়ে- সবকিছু মিলেমিশে তৈরি হয়েছে জমজমাট প্যাকেজ। যে অভিনেতা অঙ্কুশকে দর্শক এতদিন দেখে এসেছেন, তা যেন আপাদমস্তক পাল্টে গেছে। পোস্টারে তার হাবভাব বলে দিচ্ছে এক নিমেষে সব শেষ করে দেবেন তিনি।

যাহোক অফিশিয়াল পোস্টারে ছিল ইন্টারেস্টিং একটা দিক। অঙ্কুশের ঘৃণা, হিংসা ভরা চোখে কোথাও যেন রয়েছে চাপা দুঃখ। দু’চোখের আড়ালে রয়েছে না বলা অনেক কথা। এমন কোনো কারণ যা তাকে ভিলেন হতে বাধ্য করেছে। কী সেই কারণ? আর মাত্র কটা দিন। তারপরই দেখা যাবে ভিলেনের ভিলেনগিরি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ