শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৮:০০ পূর্বাহ্ন

কানাইঘাটে ডাকাতির ঘটনায় আরো ১ জন আটক

কানাইঘাটে ডাকাতির ঘটনায় আরো ১ জন আটক

নিউজটি শেয়ার করুন

কানাইঘাট প্রতিনিধি : কানাইঘাটে দুধর্ষ ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলার দক্ষিণ বানীগ্রাম ইউপির বাউরভাগ গ্রামের ফয়জুর রহমানের পুত্র আশিক উদ্দিনকে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ।

জানা যায়, রবিবার গোপন সংবাদের ভিত্তিতে রাত ৮টার দিকে থানা পুলিশ জকিগঞ্জ উপজেলার শাহগলি বাজার থেকে তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আশিক উদ্দিন উক্ত ডাকাতির সাথে সম্পৃক্ত রয়েছে। ডাকাতির পরে একই গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আফতাব উদ্দিনের ছেলে নাজিম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছিল। পরে তার দেওয়া তথ্যমতে জকিগঞ্জ উপজেলা বীরশ্রী ইউপির পূর্ব খালপার গ্রামে মৃত মঈন উদ্দিনের পুত্র সাবু আহমদ ও বিয়ানী বাজার উপজেলার জলঢুপ গ্রামের ডাকাত দুলাল আহমদের স্ত্রীকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে দুধর্ষ এ ডাকাতি মামলার আসামী নাজিমের রিমান্ড শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কানাইঘাট থানার ওসি (তদন্ত) মো. নুনু মিয়া গ্রেফতারকৃত নাজিমের ৫ দিনের রিমান্ড চাইলে বিজ্ঞ আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন। ডাকাত নাজিমকে শনিবার কানাইঘাট থানায় রিমান্ডে নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদে নাজিমের কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল সদর ইউপির ছোটদেশ আগফৌদ গ্রামের আব্দুল জলিলের বাড়ীতে একদল ডাকাত হানা দিয়ে মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যাওয়ার সময় আব্দুল জলিলের পুত্র ইফজাল উদ্দিনকে গুলি করে হত্যা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ