বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১২:৩৯ পূর্বাহ্ন

কানাইঘাটে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত আটক

কানাইঘাটে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত আটক

নিউজটি শেয়ার করুন

কানাইঘাট প্রতিনিধি:কানাইঘাট লোভাছড়া চা-বাগানের রয়্যেলিটি ঘাটে সন্দেহভাজন ২ ব্যক্তিকে বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক করা হয়েছে। শনিবার রাত ৮টার দিকে লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য পাথর ব্যবসায়ী তমিজ উদ্দিন সহ আরো কয়েকজন বাগানের লোভাছড়া পাথর কোয়ারী রয়্যেলিটি ঘাটে ৬/৭জন অপরিচিত ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরার সময় তাদের চ্যালেঞ্জ করেন। এ সময় তাদের কথাবার্তায় সন্দেহ হলে আটকের সময় ৫ জন পালিয়ে গেলেও একটি ইঞ্জিন নৌকা সহ ২জনকে আটক করেন স্থানীয় জনতা।

পরে তাদের স্বীকারোক্তিতে নৌকায় তল্লাশী চালিয়ে স্থানীয় জনতা দেশীয় তৈরি দুইটি পাইপগান, কয়েক রাউন্ড গুলি, ধারালো রাম দা, চাকু-ছুরা, মুখোশ সহ বিপুল পরিমাণ অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করেন। আটককৃত দুজনের মধ্যে একজনের বাড়ী কোম্পানীগঞ্জ উপজেলায় পারকুল এবং অপর জনের বাড়ি গোয়াইনঘাট উপজেলার টেকনাকান্দি নয়াগাও গ্রামে। তবে তাদের নাম জানা যায় নি। পালিয়ে যাওয়া ৫ জনকে আটক করার জন্য স্থানীয় জনতা আশপাশ এলাকায় খোঁজাখুজি করছেন। কানাইঘাট থানা পুলিশও তাদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে। স্থানীয় জনতা আটক দু’জনকে লোভাছড়া পাথর কোয়ারীর রয়্যেলিটি ঘাটে আটক করে রেখেছেন।

কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ জানিয়েছেন, তিনি ঘটনাটি জেনে পুলিশ নিয়ে ঘটনাস্থলে রওয়া হয়েছেন। স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন, আটক দু’জন কুখ্যাত ডাকাত। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ